ডার্বির আগেই আমনাকে ছেড়ে স্প্যানিশ তারকাকে দলে নিল ইস্টবেঙ্গল

শেষ পর্যন্ত সম্মান দিয়েই কোয়েসের পক্ষ থেকে গোল্ডেন হ্যান্ডসেক সেরে ফেলা হল সিরিয়ান তারকার সঙ্গে।

Updated By: Dec 10, 2018, 08:01 PM IST
ডার্বির আগেই আমনাকে ছেড়ে স্প্যানিশ তারকাকে দলে নিল ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন : আই লিগের বড় ম্যাচের আগেই মহম্মদ আল-আমনার সঙ্গে মধুচন্দ্রিমা শেষ লাল-হলুদের। সোমবার সরকারিভাবে আমনাকে ছেড়ে ইস্টবেঙ্গল। আমনার পরিবর্ত হিসেবে স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার টনি ডোভালেকে সই করালো ইস্টবেঙ্গল।

আরও পড়ুন - TSK 25K RUN : শীর্ষে থাকার চ্যালেঞ্জ অবিনাশ-সুরিয়ার, এবার দৌড়বেন বাংলাদেশের ৬৭ বছরের 'যুবক'!

মালেশিয়ায় প্রাক মরসুম প্রস্তুতি শেষেই পিঠে চোট পেয়েছিলেন আল আমনা। তারপর এ মরশুমে আর আই লিগে মাঠে নামতে পারেন নি সিরিয়ান মিডফিল্ডার। চোটের পরিস্থিতি এমন যে পুরোপুরি ফিট হয়ে মাঠে নামতে দীর্ঘ সময় লাগবে। তাই আমনাকে ছেড়ে দেওয়া কেবল সময়ের অপেক্ষাই ছিল। শেষ পর্যন্ত সম্মান দিয়েই কোয়েসের পক্ষ থেকে গোল্ডেন হ্যান্ডসেক সেরে ফেলা হল সিরিয়ান তারকার সঙ্গে। এদিকে আমনা পরিবর্ত খোঁজার কাজটাও অনেকদিন ধরেই শুরু করে দিয়েছিলেন কোয়েস কর্তারা।

কোলাডো আগেই যোগ দিয়েছেন ইস্টবেঙ্গলে। এবার সেই তালিকায় যোগ হল আরও এক স্প্যানিশ তারকা। আলেসান্দ্রোর দলে যোগ দিতে চলেছেন ভারতে খেলে যাওয়া অ্যাটাকিং ফুটবলার অ্যান্তোনিও রডরিগেজ ডোভালে। যিনি টনি ডোভালে নামেই বেশি পরিচিত। গত মরশুমে বেঙ্গালুরু এফসিতে খেলে গিয়েছেন এই ফুটবলারটি। ফলে আইএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। বর্তমানে সাইপ্রাসের একটি ক্লাবে খেলছিলেন তিনি। সেখান থেকে ২০১৮-১৯ মরশুমের বাকি সময়ে লোনে ইস্টবেঙ্গলে যোগ দিচ্ছেন ২৮ বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার। লা লিগায় খেলার অভিজ্ঞতা রয়েছে। পাশাপাশি বার্সেলোনার অনূর্ধ্ব ১৮ দলে খেলছেন তিনি।

 

.