ফের বড় রান পেতে রাহানে কার কাছে গেলেন জানেন?

তিনি অজিঙ্কা রাহানে। ভারতীয় দলের শুধুমাত্র একজন নিয়মিত সদস্য নন, রীতিমতো গুরুত্বপূর্ণ সদস্য। কিন্তু মুম্বইয়ের এই প্রতিভাবান ব্যাটসম্যানের সময়টা বড় খারাপ যাচ্ছে। গত ওয়েস্ট ইন্ডিজ এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজেও ধারাবাহিকভাবে ভালো ব্যাটিং করেছিলেন রাহানে। কিন্তু ইংল্যান্ড সিরিজ শুরু হতেই, কোথায় যেন হারিয়ে গেল অজিঙ্কা রাহানের ফর্ম! ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ আপাতত মাঝপথে। ইতিমধ্যে হয়ে গিয়েছে তিনটে টেস্ট। আর এই তিনটে টেস্টের পাঁচ ইনিংসে ব্যাট করতে নেমে রাহানে করেছেন মাত্র ৬৩ রান! না, এমন পরিসংখ্যান তাঁর সঙ্গে মোটেও মানায় না।

Updated By: Dec 5, 2016, 07:48 PM IST
ফের বড় রান পেতে রাহানে কার কাছে গেলেন জানেন?

ওয়েব ডেস্ক: তিনি অজিঙ্কা রাহানে। ভারতীয় দলের শুধুমাত্র একজন নিয়মিত সদস্য নন, রীতিমতো গুরুত্বপূর্ণ সদস্য। কিন্তু মুম্বইয়ের এই প্রতিভাবান ব্যাটসম্যানের সময়টা বড় খারাপ যাচ্ছে। গত ওয়েস্ট ইন্ডিজ এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজেও ধারাবাহিকভাবে ভালো ব্যাটিং করেছিলেন রাহানে। কিন্তু ইংল্যান্ড সিরিজ শুরু হতেই, কোথায় যেন হারিয়ে গেল অজিঙ্কা রাহানের ফর্ম! ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ আপাতত মাঝপথে। ইতিমধ্যে হয়ে গিয়েছে তিনটে টেস্ট। আর এই তিনটে টেস্টের পাঁচ ইনিংসে ব্যাট করতে নেমে রাহানে করেছেন মাত্র ৬৩ রান! না, এমন পরিসংখ্যান তাঁর সঙ্গে মোটেও মানায় না।

আরও পড়ুন গলি ক্রিকেটে ডান হাতে ব্যাট করেও সৌরভের দাদাগিরি!

আগামী ৮ ডিসেম্বর থেকে মুম্বইতে শুরু চতূর্থ টেস্ট। এই প্রথম ঘরের মাঠে টেস্ট খেলবেন তিনি। সেখানে বড় রান করার জন্য রাহানে মোটেই বসে নেই। তিনি চলে গিয়েছেন, তাঁর গুরু বা ছেলেবেলার প্রশিক্ষক প্রবীন আমরের কাছে। প্রবীন আমরে একঝাঁক স্পিনারদের বিরুদ্ধে ঝালিয়ে নিয়েছেন শিষ্যের ব্যাটিং। ট্রেনিং শেষ আত্মবিশ্বাসী রাহানের মতো তাঁর কোচ আমরেও। দুজনেই বলছেন, মুম্বই থেকেই রানে ফিরবেন অজিঙ্কা রাহানে।

আরও পড়ুন  যুবরাজ এবং হরভজন 'ফেকু' বললেন এই পাকিস্তানি ক্রিকেটারকে!