স্বার্থের সংঘাত ইস্যুতে শুনানির জন্য রাহুল দ্রাবিড়কে ডেকে পাঠাল বোর্ড

এরপর দ্রাবিড়ের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ খতিয়ে দেখেন কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্সের সদস্যরা।

Updated By: Aug 26, 2019, 09:11 PM IST
স্বার্থের সংঘাত ইস্যুতে শুনানির জন্য রাহুল দ্রাবিড়কে ডেকে পাঠাল বোর্ড

নিজস্ব প্রতিবেদন : স্বার্থের সংঘাত ইস্যুতে শুনানির জন্য আগামী ২৬ সেপ্টেম্বর মুম্বইতে রাহুল দ্রাবিড়কে ডেকে পাঠালেন বোর্ডের এথিক্স অফিসার ডিকে জৈন। বিসিসিআই-এর ওম্বুডসম্যান ডিকে জৈনের সামনে নিজের বক্তব্য পেশ করবেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা NCA ডিরেক্টর রাহুল দ্রাবিড়৷

 

চলতি মাসেই কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট ইস্যুতে বোর্ডের চিঠি পান রাহুল দ্রাবিড়।রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তিনি একাধারে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির ডিরেক্টর, অন্যদিকে ইন্ডিয়া সিমেন্টের ভাইস প্রেসিডেন্ট। মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার লাইফ মেম্বার সঞ্জীব গুপ্তার অভিযোগের ভিত্তিতেই বোর্ডের অম্বুডসম্যান ডিকে জৈন স্বার্থের সংঘাতের অভিযোগ তুলে চিঠি পাঠায় রাহুল দ্রাবিড়কে।

আরও পড়ুন - কিউইদের লঙ্কাবধ! কলোম্বো টেস্টের শেষ দিনে নাটকীয় জয়, সিরিজ ড্র

এরপর দ্রাবিড়ের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ খতিয়ে দেখেন কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্সের সদস্যরা। সিওএ-র নতুন সদস্য লেফটেন্যান্ট জেনারেল থোগড়ে বলেন, রাহুলের ক্ষেত্রে স্বার্থের সংঘাত ঘটেনি। কারণ NCA এর ডিরেক্টর হিসেবে যোগ দেওয়ার সময় ইন্ডিয়া সিমেন্টের ভাইস প্রেসিডেন্ট পদ থেকে তাঁকে ইস্তফা দিতে বলেছিল অথবা লম্বা ছুটি নিতে বলা হয়েছিল তাঁকে। পদত্যাগ না করে দ্রাবিড় দ্বিতীয়টি বেছে নেন। এমনকী বোর্ডের এথিক্স কমিটির অফিসার ডিকে জৈনের চিঠির উত্তরও দেন রাহুল দ্রাবিড়। এবার বোর্ডের এথিক্স অফিসার ডিকে জৈনের সামনে নিজের বক্তব্য পেশ করার জন্য ২৬ সেপ্টেম্বর মুম্বইতে প্রাক্তন ভারত অধিনায়ক তথা NCA ডিরেক্টর রাহুল দ্রাবিড়ে ডাকা হল।

.