বিরাট কোহলিদের হেড স্যারের দৌড়ে নাম উঠে এল রাহুল দ্রাবিড়ের!

  বিরাট কোহলিদের হেড স্যারের দৌড়ে জোরালোভাবে নাম উঠে এল রাহুল দ্রাবিড়ের। জানা গেছে সচিন,সৌরভ ও লক্ষ্মণকে নিয়ে গঠিত বিসিসিআই-এর পরামর্শদাতা কমিটি এমনটাই চাইছে। রাহুল দ্রাবিড় ভারতের এ দল ও অনূর্ধ্ব -উনিশ দলের কোচ হয়ে দারুনভাবে দায়িত্ব সামলেছিলেন। কিছুদিন আগে তার কোচিংয়ে ভারতীয় অনূর্ধ্ব উনিশ দল বিশ্বকাপে রানার্স হয়েছিল। সচিন-সৌরভরা মনে করছেন দ্রাবিড়ই এই মূহুর্তে ভারতীয় দলের হাল ধরার যোগ্য ব্যক্তি। বিশেষ করে তার ম্যান ম্যানেজমেন্ট ক্ষমতা অসাধারণ। তার উপর সামনেই ভারতের লম্বা টেস্ট সিরিজ আছে। সেদিকে তাকিয়ে বোর্ডের প্রভাবশালী কর্তারাও চাইছেন দ্রাবিড়কেই কোচের দায়িত্ব দিতে।

Updated By: Apr 3, 2016, 09:41 PM IST
বিরাট কোহলিদের হেড স্যারের দৌড়ে নাম উঠে এল রাহুল দ্রাবিড়ের!

ওয়েব ডেস্ক:  বিরাট কোহলিদের হেড স্যারের দৌড়ে জোরালোভাবে নাম উঠে এল রাহুল দ্রাবিড়ের। জানা গেছে সচিন,সৌরভ ও লক্ষ্মণকে নিয়ে গঠিত বিসিসিআই-এর পরামর্শদাতা কমিটি এমনটাই চাইছে। রাহুল দ্রাবিড় ভারতের এ দল ও অনূর্ধ্ব -উনিশ দলের কোচ হয়ে দারুনভাবে দায়িত্ব সামলেছিলেন। কিছুদিন আগে তার কোচিংয়ে ভারতীয় অনূর্ধ্ব উনিশ দল বিশ্বকাপে রানার্স হয়েছিল। সচিন-সৌরভরা মনে করছেন দ্রাবিড়ই এই মূহুর্তে ভারতীয় দলের হাল ধরার যোগ্য ব্যক্তি। বিশেষ করে তার ম্যান ম্যানেজমেন্ট ক্ষমতা অসাধারণ। তার উপর সামনেই ভারতের লম্বা টেস্ট সিরিজ আছে। সেদিকে তাকিয়ে বোর্ডের প্রভাবশালী কর্তারাও চাইছেন দ্রাবিড়কেই কোচের দায়িত্ব দিতে।

মঙ্গলবার সচিন-সৌরভরা কোচ ঠিক করতে বৈঠকে বসবেন। বোর্ড সূত্রে জানা গেছে রাহুল দ্রাবিড়ও সিনিয়রদের দায়িত্ব নিতে রাজি আছেন। দ্রাবিড়ের সঙ্গে দুহাজার উনিশ বিশ্বকাপ পর্যন্ত চুক্তি করতে পারে বিসিসিআই।  টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত রবি শাস্ত্রীর সঙ্গে বিসিসিআই-এর চুক্তি ছিল। শেষ পর্যন্ত ধোনিদের হেড কোচ যদি দ্রাবিড় হন তাহলে রবি শাস্ত্রীর ভবিষ্যত কি হবে তা  অবশ্য পরিস্কার নয়। যদিও বোর্ড সভাপতি শশাঙ্ক মনোহর চাইছেন ডিরেক্টর বা পরামর্শদাতার ভূমিকায় শাস্ত্রীকে রেখে দিতে। পাশাপাশি ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার,বোলিং কোচ বি অরুণ ও ফিল্ডিং কোচ শ্রীরকে রেখে দিতে চাইছে বিসিসিআই।

.