Rahul Dravid | BGT 2023: 'যখন বলে, সবাই শোনে, আগলে রাখে সাজঘর'! কার অবদানে মোহিত কোচ?

Rahul Dravid praises Rohit Sharma: রাহুল দ্রাবিড় মোহিত রোহিত শর্মার অবদানে। দিল্লি জয়ের পর ভারতীয় দলের হেডস্যার ভূয়সী প্রশংসা করলেন ক্যাপ্টেনের। তিনি বললেন যে, বিরাটের থেকে দায়িত্ব রোহিতের হাতে যাওয়ায় তিনি খুশি।

Updated By: Feb 19, 2023, 04:12 PM IST
 Rahul Dravid | BGT 2023: 'যখন বলে, সবাই শোনে, আগলে রাখে সাজঘর'! কার অবদানে মোহিত কোচ?
দ্রাবিড় জানিয়ে দিলেন সেই নাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে (Border-Gavaskar Trophy) ভারত ২-০ এগিয়ে গেল (IND vs AUS)। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। এবার দেশের রাজধানীতেও জয়ধ্বজা ওড়াল টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড (Rohit Sharma) কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium in Delhi) প্যাট কামিন্সদের (Pat Cummins) হারাল ৬ উইকেটে। এবারও ওই আড়াই দিনে খেলা শেষ। বর্ডার-গাভাসকর ট্রফি ধরে রেখতে পেরে খুশি ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। অজিদের বিরুদ্ধে ২-০ এগিয়ে গিয়ে ভূয়সী প্রশংসা করলেন রোহিত শর্মার (Rohit Sharma)।

আরও পড়ুনRavindra Jadeja | BGT 2023: একেবারে ইঞ্চিতে-ইঞ্চিতে বুঝিয়ে দেবেন! ব্যাক-টু-ব্যাক ম্যাচের সেরার তীব্র হুঙ্কার

আমার মনে হয় রোহিত অসাধারণ। ড্রেসিংরুমের সম্মান ও অর্জন করেছে। ও দীর্ঘদিন এই দলের সঙ্গে রয়েছে। খুব একটা কথা বলে না, যখন বলে সবাই শোনে, আগলে রাখে ড্রেসিংরুম। আমরা ভাগ্যবান যে, রোহিতের মতো একজনই বিরাটের থেকে নেতৃত্বভার কাঁধে নিয়েছে। তবে আজ সকালে সব কিছু বড্ড দ্রুত হয়ে গেল। আমার মনে হয় অক্ষর ও অশ্বিনের পার্টনারশিপ এই ম্যাচে সব বদলে দিয়েছে। আমরা ২০০-২২৫ তাড়া করতে চেয়েছিলাম। ওদের জন্যই আমরা ম্যাচে ফিরি। নাহলে আমরা পিছিয়ে যেতাম। তবে সন্ধের দিকে অনেক বেশি রান হজম করে ফেলেছিলাম। হয়তো ভুলভাল বোলিং করে ফেলেছিলাম। যদিও সকালেই শুধরে নিই। তবে যেভাবে ম্যাচটা হল, ব্যাপারটা সুন্দর ছিল।'

দিল্লিতে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস থামে ২৬৩ রানে। জবাবে ভারতের প্রথম ইনিংস শেষ হল ২৬২ রানে। এক রানে পিছিয়ে মাঠ ছেড়েছিল রোহিত অ্যান্ড কোং। অস্ট্রেলিয়ার স্পিন অস্ত্র ন্যাথাল লিয়ঁর ঘূর্ণিতেই বেসামাল হয়ে যান ভারতের ব্যাটিং রত্নরা। দিল্লিতে বুক চিতিয়ে লড়েছিলেন অক্ষর-অশ্বিন। তাঁদের ১১৪ রানের যুগলবন্দিতে ভারতের রান অস্ট্রেলিয়ার গায়ে গায়ে আসতে পেরেছে। অক্ষরের ব্যাট থেকে আসে ৭৪ রান। অশ্বিন করেন ৩৭ রান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.