টেস্ট দলের ভাল পারফরম্যান্সের জন্য সিনিয়রদের সাহায্য দরকার: দ্রাবিড়

বিদেশের মাটিতে ভারতীয় দলের পারফরম্যান্সের উন্নতিই লক্ষ্য বিসিসিআই-এর। কিছু দিন আগেই বোর্ডের এই মনোভাব স্পষ্ট করে দিয়েছিলেন সভাপতি জগমোহন ডালমিয়া ও সচিব অনুরাগ ঠাকুর। সেই লক্ষ্যেই এগোতে চান ভারতীয় এ দলের কোচ রাহুল দ্রাবিড়। চেন্নাইয়ে অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে চারদিনের ম্যাচের সিরিজের আগে স্পোটিং উইকেট চেয়ে তা বুঝিয়ে দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Updated By: Jul 19, 2015, 12:02 AM IST
টেস্ট দলের ভাল পারফরম্যান্সের জন্য সিনিয়রদের সাহায্য দরকার: দ্রাবিড়

ব্যুরো: বিদেশের মাটিতে ভারতীয় দলের পারফরম্যান্সের উন্নতিই লক্ষ্য বিসিসিআই-এর। কিছু দিন আগেই বোর্ডের এই মনোভাব স্পষ্ট করে দিয়েছিলেন সভাপতি জগমোহন ডালমিয়া ও সচিব অনুরাগ ঠাকুর। সেই লক্ষ্যেই এগোতে চান ভারতীয় এ দলের কোচ রাহুল দ্রাবিড়। চেন্নাইয়ে অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে চারদিনের ম্যাচের সিরিজের আগে স্পোটিং উইকেট চেয়ে তা বুঝিয়ে দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।
                       
টেস্ট দলের পারফরম্যান্স ভাল করার ক্ষেত্রে বোলারদের ভূমিকাটা অত্যন্ত গুরুত্বপূর্ন বলে মনে করেন দ্রাবিড়। আর তার জন্য বেশ কয়েকজন সিনিয়র দলের বোলারকে এ দলে খেলানোর নির্বাচকদের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তিনি। দ্রাবিড়ের মতে এধরনের সিরিজ খেলে নিজেদের ত্রুটিগুলি ঝালিয়ে নিতে পারবেন উমেশ যাদবরা।
                                   

Tags:
.