Rajasthan Royals: দ্বিতীয় কোয়ালিফায়ারের আগে বড় ধাক্কা রাজস্থানের ! দেশে ফিরলেন এই তারকা অলরাউন্ডার

যদিও চলতি আইপিএলে মাত্র ২টি ম্যাচেই রাজস্থান ব্যবহার করেছে মিচেলকে। বাকি ম্যাচে তিনি ছিলেন রিজার্ভেই। মিচেল ফিরলেও তাঁর দুই স্বদেশীয় আইপিএল সতীর্থ ট্রেন্ট বোল্ট (Trent Boult) ও জেমস নিশাম (James Neesham) থেকে যাচ্ছেন ভারতে। 

Updated By: May 25, 2022, 07:20 PM IST
Rajasthan Royals: দ্বিতীয় কোয়ালিফায়ারের আগে বড় ধাক্কা রাজস্থানের ! দেশে ফিরলেন এই তারকা অলরাউন্ডার
ড্য়ারিল মিচেল দেশে ফিরছেন!

নিজস্ব প্রতিবেদন: আইপিএল ফাইনালে (IPL 2022) চোখ রাজস্থান রয়্যালসের ( Rajasthan Royals, RR)। প্রথম সুযোগে তারা পারেনি। কিন্তু দ্বিতীয় একটা সুযোগ রয়েছে সঞ্জু স্যামসনদের সামনে। আগামী ২৭ মে শুক্রবার আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে। বুধবার কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) আইপিএল এলিমিনেটরে (IPL 2022, Eliminator) মুখোমুখি লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (Royal Challengers Bangalore)। এই ম্য়াচের জয়ী দলের বিরুদ্ধে রাজস্থান খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার। জিততেই পারলেই গুজরাত টাইটান্সের (Gujarat Titans, GT) বিরুদ্ধে ফাইনাল খেলবে তারা। 

মহারণে নামার আগেই বড় ধাক্কা খেল রাজস্থান। জাতীয় কর্তব্য পালনের জন্য দেশে ফিরে গেলেন নিউজিল্যান্ডের অলারাউন্ডার ড্যারিল মিচেল (Daryl Mitchell)। রাজস্থান রয়্যালস টুইটারে ভিডিও পোস্ট করে প্রিয় 'ড্যাজ'কে বিদায় জানিয়েছে। আগামী ২ জুন থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ড। সেই সিরিজে দলে রয়েছেন মিচেল। জাতীয় শিবিরে যোগ দেওয়ার জন্যই দেশ ছাড়লেন তিনি।

যদিও চলতি আইপিএলে মাত্র ২টি ম্যাচেই রাজস্থান ব্যবহার করেছে মিচেলকে। বাকি ম্যাচে তিনি ছিলেন রিজার্ভেই। মিচেল ফিরলেও তাঁর দুই স্বদেশীয় আইপিএল সতীর্থ ট্রেন্ট বোল্ট (Trent Boult) ও জেমস নিশাম (James Neesham) থেকে যাচ্ছেন ভারতে। গত মঙ্গলবার আইপিএল কোয়ালিফায়ার ওয়ানে (IPL 2022 Qualifier 1) মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত মহারণে  সাত উইকেটে জিতে ফাইনালের টিকিট কনফার্মড করে নেয় গুজরাত।

আরও পড়ুন: Kolkata Weather Update: LSG vs RCB এলিমিনেটরে বৃষ্টির পূর্বাভাস, কোন নিয়মে ম্যাচের ফয়সলা?

আরও পড়ুনEast Bengal-Emami: ইমামির হাত ধরে আইএসএল খেলছে ইস্টবেঙ্গল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
 

.