WATCH | Rally Driver Crashes: বক্ষ মাঝে রাখতে চেয়েছিলেন ফ্যান! চিত্তবিক্ষেপে ড্রাইভার চলে গেলেন বিপথে...

Rally Driver Crashes: রাশিয়ার রোস্তভে অনুষ্ঠিত ব়্যালি পেত্রোভস্কায়া ভার্সতায় ঘটে গিয়েছে অদ্ভুত ঘটনা। ড্রাইভার ভিক্টর ওসমানোভকে তাতাতে এক ফ্যান জাম্পার খুলে অন্তর্বাস দেখান। যা দেখেই মনোসংযোগ হারান ভিক্টর। গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন তিনি। যে ঘটনায় হইচই পড়ে গিয়েছে।

Updated By: Feb 8, 2023, 08:21 PM IST
WATCH | Rally Driver Crashes: বক্ষ মাঝে রাখতে চেয়েছিলেন ফ্যান! চিত্তবিক্ষেপে ড্রাইভার চলে গেলেন বিপথে...
ড্রাইভার বলছেন এমনটা প্রত্যাশিত ছিল না!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাশিয়ার রোস্তভে চলছে ব়্যালি পেত্রোভস্কায়া ভার্সতা (Rally Petrovskaya Versta, Rostov, Russia)। ড্রাইভার ভিক্টর ওসমানোভ তাঁর লাদা সামারা (Lada Samara) গাড়িটি নিয়ে বরফে মোড়া রাস্তায় ব়্যালিতে নেমেছিলেন। কিন্ত আচমকাই তাঁর মনসংযোগ নষ্ট হয়ে যায়। ভিক্টর গাড়ি নিয়ে ধাক্কা মারেন বরফের ঢিবিতে। ভিক্টরের চিত্তবিক্ষেপের নেপথ্যে রয়েছেন এক মহিলা ফ্যান। যিনি ভিক্টরকে তাতানোর জন্য নিজের জাম্পার খুলে ব্রা দেখান। যা দেখেই স্টিয়ারিং থেকে সাময়িক নিয়ন্ত্রণ হারান ভিক্টর। বিদেশি মিডিয়ায় এই ঘটনা শিরোনামে চলে এসেছে। ভিক্টর বরাত জোরে বেঁচে গিয়েছেন ঠিকই। কিন্তু ওই ফ্যানের ওপর তাঁর কোন রাগ নেই। ব়্যালি শেষে এক সাক্ষাৎকারে এসে ভিক্টর বলেছেন, 'এমনটা প্রত্যাশিত ছিল না। আমি ওই দৃশ্য দেখার পর মনসংযোগ হারিয়ে ফেলি। গাড়ি ঘোরাতেও পারিনি। ও যদি পরে এমনটা করত, তাহলে আমরা এক সঙ্গে হাসতে পারতাম। কেউই মেয়েটির ওপর রাগ করেনি। ফ্যানরা এরকম করেই থাকে। আমি নগ্ন পুরুষ দেখেছি। নগ্ন নারীদের দেখেছি ব্রা খুলে নাড়াতে। ফলে নতুন কিছু নয় আমার কাছে।'

আরও পড়ুন: WATCH | Claudia Romani: লাস্যের ডাকাতিয়া বাঁশিতে লুঠলেন ইনস্টাগ্রাম! সমুদ্রের জলে রেফারি জ্বাললেন আগুন

ঘটনাচক্রে ড্রাইভার পরে ঘটনাটি হালকা ছলে দেখেছেন ঠিকই, কিন্তু ওই মহিলা ফ্য়ানের কীর্তির জন্য় বড় রকমের দুর্ঘটনা ঘটে যেতে পারত। গাড়ি উল্টেও যেতে পারত। তবে ভাগ্য ভালো যে, কিছুই ঘটেনি। অল্পের ওপর দিয়ে গিয়েছে। এই ঘটনা হাস্য়রসের কারণেই খবরে এসেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.