Rameez Raj: পাক বোর্ডের শীর্ষ পদে কি এবার বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্রিকেটার?

পাক ক্রিকেট বোর্ডের প্যাট্রন-ইন-চিফ পদে রয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

Updated By: Aug 22, 2021, 11:28 AM IST
 Rameez Raj: পাক বোর্ডের শীর্ষ পদে কি এবার বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্রিকেটার?

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) শীর্ষ পদে বড় বদল আসতে চলেছে। শোনা যাচ্ছে এহসান মানির (Ehsan Mani) পরিবর্তে দেশের প্রাক্তন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার রামিজ রাজা (Rameez Raja) হতে চলেছেন পিসিবি-র পরবর্তী চেয়ারম্যান। যদিও এই বিষয়ে একাধিক মিডিয়া রামিজ রাজার সঙ্গে যোগাযোগ করেও কোনও উত্তর পায়নি। 

পাক ক্রিকেট বোর্ডের প্যাট্রন-ইন-চিফ পদে রয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। তিনি আর চাইছেন না যে, বর্তমান চেয়ারম্যান এহসান মানি চলতি মাসের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও থেকে যান। যদিও অন্য আরেকটি সূত্র এও জানাচ্ছে যে, এহসান মানি স্বাস্থ্যের কারণে নিজেই আর কাজ চালিয়ে যেতে ইচ্ছুক নন।

আরও পড়ুন: Lionel Messi: কবে মাঠে নামবেন মেসি? লাখ টাকার প্রশ্নের উত্তর দিলেন Pochettino

পিসিবি-র এক সূ্ত্র জানাচ্ছে, “আগামী কয়েক দিনের মধ্যে পিসিবি-র গর্ভনিং বোর্ডের কাছে প্রধানমন্ত্রী তাঁর মনোনীত দুই প্রার্থীর নাম পাঠিয়ে দেবেন। তারপর চেয়ারম্যান পদে নির্বাচনের পর সদস্যরা ঠিক করবেন কে হবেন নতুন চেয়ারম্যান। রামিজ এই পদের জন্য আদর্শ ব্যক্তি। ও অত্যন্ত শিক্ষিত। ধারাভাষ্যকার হিসেবে রামিজ দীর্ঘদিন কাজ করেছেন। ফলে ওর দারুণ যোগাযোগও রয়েছে।" এখন দেখার প্রাক্তন টেস্ট অধিনায়ক রামিজ এবার চেয়ারম্যান পদে নিযুক্ত হন কি না!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)