সানিয়া মির্জার বরকে 'হুইলচেয়ার ক্রিকেটার' বলে কটাক্ষ! বিতর্কে পাকিস্তানি ধারাভাষ্যকার

বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে সদ্য সিরিজ জিতেছে পাকিস্তান। আর এই সিরিজ জয়ে শোয়েব ও হাফিজের অবদান রয়েছে।

Updated By: Jan 30, 2020, 03:23 PM IST
সানিয়া মির্জার বরকে 'হুইলচেয়ার ক্রিকেটার' বলে কটাক্ষ! বিতর্কে পাকিস্তানি ধারাভাষ্যকার

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানি ক্রিকেটারকে আক্রমণ করলেন আরেক পাকিস্তানি ধারাভাষ্যকার। বিতর্কের কেন্দ্রে পাকিস্তানের রামিজ রাজা। পাকিস্তানের দুই সিনিয়র ক্রিকেটার শোয়েব মালিক এবং মহম্মদ হাফিজকে হুইলচেয়ার ক্রিকেটার বলে কটাক্ষ করলেন রামিজ। আর তার এমন মন্তব্যের পরই পাকিস্তান ক্রিকেটে তোলপাড় শুরু হয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে সদ্য সিরিজ জিতেছে পাকিস্তান। আর এই সিরিজ জয়ে শোয়েব ও হাফিজের অবদান রয়েছে। তবুও রামিজ রাজা এমন মন্তব্য করে বসলেন কেন! 

২-০ ব্যবধানে বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। প্রথমে পাকিস্তানের মাটিতে খেলতে যেতে চায়নি বাংলাদেশ। কিন্তু শেষমেশ জটিলতা কাটে। পাকিস্তানের মাটিতে খেলতে যেতে রাজি হয়ে যায় বাংলাদেশ। তবে এই সফর তাদের জন্য সুখকর হল না। পাকিস্তানের মাটিতে সিরিজ হেরে ফিরতে হচ্ছে বাংলাদেশকে। বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল অলরাউন্ড পারফর্ম করেছে। এই জয় টি-২০ বিশ্বকাপের আগে পাকিস্তান দলকে চাঙ্গা করবে বলে মনে করছেন পাকিস্তানের প্রাক্তন তারকারা। খুশি কোচ মিসবা উল হকও।

আরও পড়ুন-  নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জিতে ইনস্টাগ্রামে ক্যাপ্টেন কোহলি যা পোস্ট করলেন...

কিন্তু শোয়েব, হাফিজের পারফরম্যান্সে কেন অখুশি রামিজ? পাকিস্তানের ধারাভাষ্যকারের যুক্তি, ''বাংলাদেশের বিরুদ্ধে জয় দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে। কিন্তু এই সিরিজ পাকিস্তানের অনেকগুলো দিক নিয়ে প্রশ্ন তুলছে। টি-২০ ফরম্যাটে পাকিস্তান কি সঠিক পথে রয়েছে? বিশ্বকাপ সামনেই। অস্ট্রেলিয়ার পিচে কি শোয়েব-হাফিজ শিরোপা জেতাতে পারবে? ওদের বয়স এখন ৪০ ছুঁই ছুঁই। সেরাটা ওরা অতীতে ফেলে এসেছে। এখন দুজনই হুইলচেয়ার ক্রিকেটার। ওদের দুজনকে হুইলচেয়ার ক্রিকেটার বল কারণও রয়েছে। ওদের এখন দলে নেওয়ার একমাত্র কারণ, পাকিস্তান যে কোনওভাবে জিততে মরিয়া। হারতে হারতে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। তাই পুরনো জিনিস কাজে লাগাচ্ছে। ভাল কিছু করতে হলে তরুণদের ওপর নির্ভর করতে হবে।''