রাঁচি টেস্টের প্রথম ইনিংসে ৪৫১ রান তুলল অস্ট্রেলিয়া

রাঁচি টেস্টের প্রথম ইনিংসে ৪৫১ রান তুলল অস্ট্রেলিয়া। গতকালই সেঞ্চুরি করেছিলেন অজি অধিনায়ক স্টিভেন স্মিথ। এদিন অজিদের ইনিংসে দ্বিতীয় সেঞ্চুরিটি করে যান গ্লেন ম্যাক্সওয়েল। গতকালের ৪ উইকেটে ২৯৯ রান নিয়ে এদিন রাঁচিতে মাঠে নেমেছিল অস্ট্রেলিয়া। ম্যাক্সওয়েল ১০৪ রান করে আউট হয়ে গেলেও, অধিনায়ক স্টিভেন স্মিথ অবশ্য ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ১৭৮ রান করে। এছাড়া অস্ট্রেলিয়ার হয়ে শেষের দিকে বলার মতো রান পেলেন ম্যাথু ওয়েড (৩৭) এবং ওকিফ (২৫)।

Updated By: Mar 17, 2017, 01:59 PM IST
 রাঁচি টেস্টের প্রথম ইনিংসে ৪৫১ রান তুলল অস্ট্রেলিয়া

ওয়েব ডেস্ক: রাঁচি টেস্টের প্রথম ইনিংসে ৪৫১ রান তুলল অস্ট্রেলিয়া। গতকালই সেঞ্চুরি করেছিলেন অজি অধিনায়ক স্টিভেন স্মিথ। এদিন অজিদের ইনিংসে দ্বিতীয় সেঞ্চুরিটি করে যান গ্লেন ম্যাক্সওয়েল। গতকালের ৪ উইকেটে ২৯৯ রান নিয়ে এদিন রাঁচিতে মাঠে নেমেছিল অস্ট্রেলিয়া। ম্যাক্সওয়েল ১০৪ রান করে আউট হয়ে গেলেও, অধিনায়ক স্টিভেন স্মিথ অবশ্য ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ১৭৮ রান করে। এছাড়া অস্ট্রেলিয়ার হয়ে শেষের দিকে বলার মতো রান পেলেন ম্যাথু ওয়েড (৩৭) এবং ওকিফ (২৫)।

আরও পড়ুন কোহলির চোট গুরুতর নয়, আজ তিনি মাঠে নামতে পারবেন

ভারতের হয়ে ইনিংসে পাঁচ উইকেট পেলেন রবীন্দ্র জাদেজা। তিনটি উইকেট তুলে নিয়েছেন উমেশ যাদবও। আর একটি উইকেট পেয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন  টানটান লড়াইয়ের মাঝে ঋদ্ধিমান সাহা দিলেন হাসির টাটকা বাতাস

.