Ranji Trophy final: অর্পিতের সেঞ্চুরি, পূজারার হাফ সেঞ্চুরি; দ্বিতীয় দিনের শেষে অ্যাডভান্টেজ সৌরাষ্ট্র

লাঞ্চ এবং চা পানের বিরতি পর্যন্ত সৌরাষ্ট্রের কোনও উইকেটই দ্বিতীয় দিনে ফেলতে পারেননি আকাশ দীপ, ঈশান পোড়েলরা।

Updated By: Mar 10, 2020, 08:03 PM IST
Ranji Trophy final: অর্পিতের সেঞ্চুরি, পূজারার হাফ সেঞ্চুরি;  দ্বিতীয় দিনের শেষে অ্যাডভান্টেজ সৌরাষ্ট্র

নিজস্ব প্রতিবেদন : রঞ্জি ট্রফির দ্বিতীয় দিনের শেষে অ্যাডভান্টেজ সৌরাষ্ট্র। দিনের শেষে সৌরাষ্ট্রের স্কোর ৮ উইকেটে ৩৮৪। শতরান করেন অর্পিত।৬৬ রান করে আউট হন চেতেশ্বর পূজারা।

রঞ্জি ফাইনালের দ্বিতীয়দিন চালকের আসনে সৌরাষ্ট্র। দিনের শেষ সেশনে অর্পিত ভাসাবাদা এবং চেতেশ্বর পূজারাকে আউট করেও সৌরাষ্ট্রকে অলআউট করতে পারল না বাংলা। ২০৬ রান এবং ৫ উইকেট হাতে নিয়ে দ্বিতীয় দিনে খেলতে নামে সৌরাষ্ট্র। মনে করা হচ্ছিল দ্বিতীয় দিন দ্রুত সৌরাষ্ট্রকে অলআউট করে দেবেন ঈশান পোড়েলরা। কিন্তু বাধা হয়ে দাঁড়ান অর্পিত এবং পূজারা। প্রথমদিন অসুস্থ হওয়ার ফলে রিটায়ার্ড হার্ট হয়েছিলেন পুজারা। দ্বিতীয় দিন খেলতে নেমে পূজারা এবং অর্পিত বাংলার বোলিংয়ের চাপ সামলে সৌরাষ্ট্রকে বড় ইনিংসের দিকে নিয়ে যান দুজনেই।

লাঞ্চ এবং চা পানের বিরতি পর্যন্ত সৌরাষ্ট্রের কোনও উইকেটই দ্বিতীয় দিনে ফেলতে পারেননি আকাশ দীপ, ঈশান পোড়েলরা।  ১০৬ রান করে আউট হন অর্পিত ভাসাবাদা । শাহবাজের বলে স্টাম্প আউট হন তিনি। পূজারা ২৩৭ বল খেলে করেন ৬৬ রান। মুকেশ কুমারের বলে এলবিডব্লু হন তিনি। জুটিতে ১৪২ রান করে দলকে শক্তিশালী জায়গায় পৌঁছে দেন অর্পিত এবং পূজারা। দিনের শেষে প্রথম ইনিংসে সৌরাষ্ট্রের সংগ্রহ ৩৮৪/৮ । ক্রিজে রয়েছেন চিরাগ জানী এবং ধর্মেন্দ্রসিং জাদেজা। দুজনেই ১৩ রানে নটআউট।

আরও পড়ুন - Ranji Trophy final: রঞ্জি ফাইনালে বিরল ঘটনা! নামে মাত্র লেগ আম্পায়ার, খেলা পরিচালনায় এক আম্পায়ার

.