Ranji Trophy: করোনা আবহে স্থগিত রঞ্জি সহ তিন টুর্নামেন্ট

করোনার ধাক্কায় তিন ঘরোয়া টুর্নামেন্ট পিছিয়ে গেল। মেইল মারফত জানিয়ে দিল বিসিসিআই।

Updated By: Jan 5, 2022, 04:56 PM IST
Ranji Trophy: করোনা আবহে স্থগিত রঞ্জি সহ তিন টুর্নামেন্ট
Ranji Trophy: করোনা আবহে পিছিয়ে গেল রঞ্জি সহ তিন টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদন: করোনা (Covid-19) বাড়বাড়ন্তে পিছিয়ে গেল রঞ্জি ট্রফি (Ranji Trophy), সিকে নায়ডু ট্রফি (Col C K Nayudu Trophy) ও সিনিয়র মহিলাদের টি-২০ লিগ (Senior Women’s T20 League for 2021-22)। মঙ্গলবার বিসিসিআই মেইল মারফত জানিয়ে দিল এই খবর। যদিও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় গতকাল জানিয়ে ছিলেন যে, "রঞ্জি ট্রফি পূর্ব নির্বাধিত সূচি অনুসারেই শুরু হবে।" কিন্তু এদিন বোর্ডের সাধারণ সচিব জয় শাহ বিবৃতি দিয়ে জানালেন যে, প্লেয়ার, সাপোর্ট স্টাফ, ম্যাচ অফিসিয়াল ও অনান্য অংশগ্রহণকারীদের কথা মাথায় রেখে এই তিনটি টুর্নামেন্ট আপাতত অনির্দিষ্টকালীন সময়ের জন্য পিছিয়ে দেওয়া হল। তবে চলতি কোচবিহার ট্রফি চলবে সূচি অনুযায়ী।

আরও পড়ুন: ISL 2021-22, BFC vs SCEB: এগিয়ে থেকেও ড্র এসসি ইস্টবেঙ্গলের

কোভিড আবহে গতবছর রঞ্জি ট্রফি আয়োজন করা সম্ভব হয়নি। কয়েক মাস আগে কোভিডের দাপাদাপির কম থাকায় রঞ্জি আয়োজন করা সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই (BCCI)। এ বার রঞ্জি ট্রফি শুরু হচ্ছে ১৩ জানুয়ারি। বাংলার গ্রুপে রয়েছে বিদর্ভ, রাজস্থান, কেরল, হরিয়ানা এবং ত্রিপুরা। ১৩ তারিখ বাংলার প্রথম খেলা ত্রিপুরার সঙ্গে। এর আগে বাংলা দলের সাত জন কোভিডে আক্রান্ত হলেও তাঁদের শরীরে কোনও উপসর্গ পাওয়া যায়নি। বঙ্গ শিবিরে আক্রান্তদের তালিকায় রয়েছেন সহকারী কোচ সৌরাশিস লাহিড়ী, অনুষ্টুপ মজুমদার, সুদীপ চট্টোপাধ্যায়, কাজি জুনেইদ সইফি, গীত পুরীও। মুম্বই দলে আক্রান্তের তালিকায় রয়েছেন জাতীয় দলের হয়ে খেলা শিবম দুবে। সেই দলের একজন সাপোর্ট স্টাফও কোভিডের কবলে পড়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.