Hardik Pandya ফিট থাকলে কোনও নির্বাচক ওকে থামাতে পারবেন না-Ravi Shastri

হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) প্রত্যাবর্তনে উচ্ছ্বসিত রবি শাস্ত্রী (Ravi Shastri)

Updated By: Mar 29, 2022, 03:08 PM IST
Hardik Pandya ফিট থাকলে কোনও নির্বাচক ওকে থামাতে পারবেন না-Ravi Shastri
পাণ্ডিয়াতে মোহিত শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: গুজরাত টাইটান্স (Gujarat Titans) বনাম লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) ম্যাচের হাত ধরেই দুরন্ত প্রত্যাবর্তন করেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। গতবছর অক্টোবরে টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) শেষবার বল করেছিলেন হার্দিক। ফের বল করলেন তিনি। নির্দিষ্ট কোটার চার ওভার বল করে  ৩৭ রান দেন পাণ্ডিয়া। তাঁর ইকনমি ছিল ৯.২৫। ৬টি চার ও ১টি ছয় হজম করেন তিনি। সর্বোচ্চ ১৩৯.৫ কিমি প্রতি ঘণ্টায় বল করেছেন হার্দিক। ব্যাট হাতেও ঝলসেছেন পাণ্ডিয়া। ২৮ বলে ৩৩ রান করেছেন ৫টি চার ও ১টি ছয়ের সুবাদে। 

পাণ্ডিয়ার প্রত্যাবর্তনে মোহিত তাঁর প্রাক্তন হেডস্যার রবি শাস্ত্রী (Ravi Shastri)। ৮৩-র বিশ্বকাপ জয়ী প্রাক্তন অলরাউন্ডার এক সাক্ষাৎকারে বলেছেন, "প্রথমেই বলব, গোটা দেশের মতো আমারও চোখ ছিল হার্দিকের ওপর। আমিও দেখতে চেয়েছিলাম ও বল করে কি করে না! ও চার ওভার বল করল। উইকেট পায়নি ঠিকই, কিন্তু ওই চার ওভারের গুরুত্ব অনেক। এখান থেকে ওর আত্মবিশ্বাস দ্বিগুণ হয়ে যাবে। ব্যাট হাতেও দারুণ চরিত্রের পরিচয় দিয়েছে। ও যখন চারে ব্যাট করতে এসেছিল। তখন দুই উইকেট পড়ে গিয়েছিল, নিজের কাঁধে দায়িত্ব নিয়ে এগিয়ে নিয়ে যায়। এটা গুজরাতের জন্য ভাল দিক। যথেষ্ট ভাল ব্যাট করেছে। ভাইয়ের হাতে উইকেট দিয়ে আসার আগে পর্যন্ত হার্দিক অসাধারণ সব স্ট্রোক নিয়েছে। ঝুঁকিহীন শট নিয়েছে। ও ক্রিজে থেকে গেলে খেলা অনেক আগে শেষ করে দিত।" আসন্ন টি-২০ বিশ্বকাপে হার্দিক কি দলে থাকবেন? এমনই প্রশ্ন শাস্ত্রীকে করেন এক ফ্যান। তার উত্তরে শাস্ত্রী বলেন,"ওকে নেওয়া খুব সহজ হয়ে যাবে। ও যদি ফিট থাকে, কেউ ওকে রুখতে পারবে না। কোনও নির্বাচক ওকে থামাতে পারবে না।"

হার্দিক যে এই মরশুমে বল করবেন তার ইঙ্গিত ছিল আগেই। ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগেই হার্দিকের বোলিং আপডেট এসেছিল। হার্দিক শুধু ফিটনেস টেস্টেই সসম্মানে উত্তীর্ণ হননি। বোলার হার্দিকেও সন্তুষ্ট হয়েছিল বিসিসিআই (BCCI)। জানা গিয়েছিল যে পুরনো ছন্দেই নাকি তিনি বোলিং করেছেন। শোনা গিয়েছিল এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), এনসিএ-র ফিজিও, টিম ইন্ডিয়ার (Team India) ফিজিও নীতিন প্যাটেল ফিটনেস টেস্ট নিয়েছিলেন হার্দিকের।

আরও পড়ুন: IPL 2022: Hardik Pandya করলেন বল, টুইটারে হৃদয় জিতলেন Wasim Jaffer!

আরও পড়ুনIPL 2022, Ayush Badoni: অভিষেকেই আইপিএল ইতিহাস! কে এই LSG-র Baby AB?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.