নতুন কোচ হওয়ার জন্য রবি শাস্ত্রীকেই এগিয়ে রাখছেন সুনীল গাভাসকর

আগামী ১০ জুলাই ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী নতুন কোচের নাম ঘোষণা করবে বিসিসিআই। সেদিনই কোচ পদপ্রার্থীদের ইন্টারভিউ নেবেন সচিন, সৌরভ এবং লক্ষ্মণ। এতদিন পর্যন্ত নতুন কোচ হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে ছিলেন বীরেন্দ্র সেহবাগ এবং টম মুডি। কিন্তু রবি শাস্ত্রী কোচের পদে আবেদন করার পর থেকেই ফেভারিট হয়ে উঠেছেন তিনি। সুনীল গাভাসকরই যেমন। পরিষ্কার এগিয়ে রাখছেন রবি শাস্ত্রীকেই। তাঁর মতে পরবর্তী কোচ হিসেবে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন রবি।

Updated By: Jul 4, 2017, 01:38 PM IST
নতুন কোচ হওয়ার জন্য রবি শাস্ত্রীকেই এগিয়ে রাখছেন সুনীল গাভাসকর

ওয়েব ডেস্ক: আগামী ১০ জুলাই ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী নতুন কোচের নাম ঘোষণা করবে বিসিসিআই। সেদিনই কোচ পদপ্রার্থীদের ইন্টারভিউ নেবেন সচিন, সৌরভ এবং লক্ষ্মণ। এতদিন পর্যন্ত নতুন কোচ হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে ছিলেন বীরেন্দ্র সেহবাগ এবং টম মুডি। কিন্তু রবি শাস্ত্রী কোচের পদে আবেদন করার পর থেকেই ফেভারিট হয়ে উঠেছেন তিনি। সুনীল গাভাসকরই যেমন। পরিষ্কার এগিয়ে রাখছেন রবি শাস্ত্রীকেই। তাঁর মতে পরবর্তী কোচ হিসেবে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন রবি।

আরও পড়ুন জল্পনা শেষ, জানুন নয়া কোচের দৌড়ে আপাতত এগিয়ে কে

একটি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাত্কারে সুনীল গাভাসকর বলেছেন, 'আপাতত কোচ হওয়ার দৌড়ে সবথেকে এগিয়ে রয়েছে রবি। বীরেন্দ্র সেহবাগ এবং টম মুডি আইপিএলেও নিজেদের দায়িত্ব ভাল সামলেছে। বিশেষ করে টম মুডির কোচিংয়ে তো সানরাইজার্স হায়দরাবাদ দারুণ পারফরম্যান্স করেছে। তা সত্ত্বেও ভারতীয় দলের কোচ হওয়ার জন্য রবিই এগিয়ে। কারণ, ওর এই ভারতীয় দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। আর আপাতত ভারতীয় দলের যা অবস্থা, তাতে এমন কাউকে কোচ করাটাই বোধহয় ভাল হবে।'

আরও পড়ুন  সৌরভ গাঙ্গুলিকেও টপকে গেলেন মহেন্দ্র সিং ধোনি