বিশ্বকাপ ফাইনালের ৪৮ ঘণ্টা পরেও শান্ত! উইলিয়ামসনের ধৈর্যের প্রশংসা করলেন রবি শাস্ত্রী

এতো কিছুর পরেও 'অদ্ভুতভাবে' নিজেকে শান্ত রেখেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

Reported By: সুখেন্দু সরকার | Updated By: Jul 18, 2019, 12:24 PM IST
বিশ্বকাপ ফাইনালের ৪৮ ঘণ্টা পরেও শান্ত! উইলিয়ামসনের ধৈর্যের প্রশংসা করলেন রবি শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন :  ২০১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ টাই হওয়ার পর সুপার ওভারেও মীমাংসা হয়নি। কিন্তু ম্যাচে বেশি সংখ্যক বাউন্ডারি মারায় জয়ী ইংল্যান্ড। একই সঙ্গে বিশ্বচ্যাম্পিয়নও হয় ব্রিটিশরা। আইসিসি-র এই 'অদ্ভুত' নিয়ম নিয়ে সরব ক্রিকেটমহল। কিন্তু এতো কিছুর পরেও 'অদ্ভুতভাবে' নিজেকে শান্ত রেখেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। বিশ্বকাপের সেরা ক্রিকেটার উইলিয়ামসনের প্রশংসায় পঞ্চমুখ বিশেষজ্ঞরাও। সেই উইলিয়ামসনের ধৈর্য্য আর সংযমের প্রশংসা করলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী।

 

উইলিয়ামসনের প্রশংসা করে টুইট করেছেন রবি শাস্ত্রী। সেখানে তিনি লেখেন, " বিশ্বকাপ পরবর্তী সময়ে তুমি যেভাবে ধৈর্য্য ধরে রেখেছে আর মর্যাদা অক্ষুন্ন রেখেছ তা সত্যিই অসাধারণ। বিশ্বকাপ শেষ হযে যাওয়ার ৪৮ ঘণ্টা পরেও তুমি যেভাবে সম্মান দেখিয়ে শান্ত থেকেছো তা সত্যিই অকল্পনীয়। আমরা জানি, তোমরা একটা হাত বিশ্বকাপে ছিল। তুমি শুধু কেন নও। তুমি কেন এবং সক্ষম। ঈশ্বর মঙ্গল করুণ।"

বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের কাছে নিউ জিল্যান্ডের হারের পরে অনেকেই আইসিসি এবং আম্পায়ারদের দিকে আঙুল তুলেছেন। এমনভাবে হার মন থেকে মেনে নেওয়া সত্যিই কঠিন! কিন্তু কোন বিষয়েই কোনওরকম মন্তব্য না করে শান্ত থেকেছেন 'ক্যাপ্টেন কুল' কেন। 

আরও পড়ুন - বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতা! সিনিয়র ক্রিকেটারদের তোপ দাগলেন ওয়াকার ইউনিস