IND vs SL, Ravichandran Ashwin: বিষ্ণোইয়ের বদলে দলে এসে বড় কথা বলে দিলেন অশ্বিন

অন্যদিকে ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার গৌতম গম্ভীর খুশি হয়েছেন দলে অশ্বিনকে দেখে। তিনি ম্যাচের আগে বলেন, 'অশ্বিনকে অভিজ্ঞতা ও কোয়ালিটির জন্যই দলে নেওয়া হয়েছে। টি-২০ ক্রিকেটে ও অফ-স্পিনারের চেয়েও বেশি। ও রহস্যময়ী বোলার। ওর ঝুলিতে সবরকম বৈচিত্র্য আছে।'

Updated By: Sep 6, 2022, 08:55 PM IST
IND vs SL, Ravichandran Ashwin: বিষ্ণোইয়ের বদলে দলে এসে বড় কথা বলে দিলেন অশ্বিন
বড় কথা বলে দিলেন অশ্বিন

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতের লক্ষ্য এশিয়া কাপের (Asia Cup 2022) ফাইনালের টিকিট সংরক্ষণ করা। মঙ্গলবার সন্ধ্যায় সুপার ফোরের ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কার (India vs Sri Lanka)। মরণ-বাঁচন লড়াইয়ে ভারতীয় দলে একটাই পরিবর্তন। রবি বিষ্ণোইয়ের (Ravi Bishnoi) বদলে প্রথম একাদশে এসেছেন দলের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। অবশেষে চলতি এশিয়া কাপে মাঠে নামছেন তিনি। বিগত তিন ম্যাচে অশ্বিনকে রিজার্ভে রাখায় প্রশ্ন তুলেছিলেন একাধিক প্রাক্তন ক্রিকেটার।

অশ্বিন ম্যাচে নামার আগে বলেন, 'ভারত-পাকিস্তান ম্যাচে সবচেয়ে অত্যন্ত চাপ থাকে। কিন্তু আমি বাইরে থেকে দেখেই বলছি, পাকিস্তান দারুণ খেলেছে। ওরা জয়ের যোগ্য দাবিদার। আমরাও ভাল খেলেছি, শিখেছি কোথায় ভুল করেছি। এগিয়ে যেতে হবে। ভারতের হয়ে খেলার জন্য কোনও মোটিভেশন লাগে না। সুযোগের অপেক্ষা করতে হয় শুধু। রেজাল্টের কোনও গ্যারান্টি নেই। তবে আমি সেরাটা দেওয়ার জন্যই তৈরি ছিলাম। সবটুকু দিয়েই খেলব। বিশ্বের তাবড় দলও টি-২০ বিশ্বকাপের আগে এশিয়া কাপের মতো টুর্নামেন্টে খেলার সুযোগ পায় না। অনেক ভাল দল খেলছে। আমাদের কাছে নকআউট পর্যায়ের ম্যাচগুলি হবে বিশ্বকাপের প্রস্তুতি।' অন্যদিকে সোশ্যাল মিডিয়ায়ই অনেকেই প্রশ্ন তুলেছেন কেন বিষ্ণোইকে না খেলিয়ে অশ্বিনকে খেলানো হল!

আরও পড়ুন: Virat Kohli, IND vs SL : অহেতুক বিতর্কে জড়িয়েই কি আবার খেই হারালেন কোহলি? উঠছে প্রশ্ন

অন্যদিকে ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার গৌতম গম্ভীর খুশি হয়েছেন দলে অশ্বিনকে দেখে। তিনি ম্যাচের আগে বলেন, 'অশ্বিনকে অভিজ্ঞতা ও কোয়ালিটির জন্যই দলে নেওয়া হয়েছে। টি-২০ ক্রিকেটে ও অফ-স্পিনারের চেয়েও বেশি। ও রহস্যময়ী বোলার। ওর ঝুলিতে সবরকম বৈচিত্র্য আছে। ওকে দলে যখন নেওয়া হয়েছিল, তাহলে আগেই খেলানো উচিত ছিল। ও বিশ্বের এক নম্বর টেস্ট বোলার। যার ঝুলিতে ৪০০-র ওপর উইকেট আছে। কেন ওকে বেঞ্চে রাখা হল! আশা করি বিশ্বকাপের কথা মাথায় রেখে লম্বা দৌড়েই রাখা হবে ওকে।' গত অগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার দেশের জার্সিতে অশ্বিন টি-২০ খেলেছেন। এখন দেখার শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি কী করেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.