Ravindra Jadeja, Sanjay Manjrekar: 'বিটস অ্যান্ড পিসেস' বলা মঞ্জরেকর এখন 'প্রিয় বন্ধু'! জাদেজার হল কী?

জাদেজা টুইটারে মাইক্রোফোন হাতে মঞ্জরেকরের ধারাভাষ্য দেওয়ার ছবি পোস্ট করে লিখলেন, 'প্রিয় বন্ধু সঞ্জয় মঞ্জরেকরকে স্ক্রিনে দেখছি।' ঘটনাচক্রে জাদেজার সঙ্গে সাপে-নেউলের সম্পর্কই ছিল মঞ্জরেকরের সেখানে।  

Updated By: Sep 30, 2022, 12:54 PM IST
Ravindra Jadeja, Sanjay Manjrekar: 'বিটস অ্যান্ড পিসেস' বলা মঞ্জরেকর এখন 'প্রিয় বন্ধু'! জাদেজার হল কী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) চমকে দিলেন ট্যুইট করে। নেটিজেনরা থ হয়ে গিয়েছেন তাঁর বক্তব্য দেখে। হাঁটুতে অস্ত্রোপচারের পর আপাতত বাইশ গজ থেকে দূরেই রয়েছেন জাড্ডু। আসন্ন টি-২০ বিশ্বকাপেও (T20 World Cup 2022) তিনি মাঠের বাইরেই থাকবেন। জাদেজা বাড়িতে বসে টিভিতে লেজেন্ডস লিগ ক্রিকেট (Legends League Cricket) দেখছিলেন। আর এই টুর্নামেন্টে ধারাভাষ্য দিচ্ছেন প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar)। জাদেজা টুইটারে মাইক্রোফোন হাতে মঞ্জরেকরের ধারাভাষ্য দেওয়ার ছবি পোস্ট করে লিখলেন, 'প্রিয় বন্ধু সঞ্জয় মঞ্জরেকরকে স্ক্রিনে দেখছি।' ঘটনাচক্রে জাদেজার সঙ্গে সাপে-নেউলের সম্পর্কই ছিল মঞ্জরেকরের সেখানে। এহেন ট্যুইট দেখে হতবাকই হয়েছেন ক্রীড়া অনুরাগীরা।

ঘটনাচক্রে ২০১৯ সালের বিশ্বকাপ চলাকালীন জাদেজাকে আক্রমণ করে মঞ্জরেকর বলেছিলেন, 'ও আসলে অর্ধেক ক্রিকেটার, কোনও কাজটাই ঠিকঠাক পারে না' তাঁর এই মন্তব্যের তুমুল সমালোচনা হয় নেটদুনিয়ায়। এহেন কটাক্ষের জবাব দেন জাড্ডুও। তিনি বলেন, 'অর্ধেক খেলোয়াড় হয়েও আপনার দ্বিগুণ সংখ্যক ম্যাচ খেলেছি। এখনও সসম্মানে খেলে যাচ্ছি। অন্য কেউ যদি সাফল্য পেয়ে থাকে, তাঁকে সম্মান করতে শিখুন। আপনার ভার্বাল ডায়েরিয়া শুনতে শুনতে ক্লান্ত হয়ে পড়েছি।' এহেন তিক্ত অভিজ্ঞতার পরে প্রকাশ্যে দু’জনকে কথা বলতে দেখা যায়নি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আরও পড়ুন: Jasprit Bumrah, IND vs SA : ভাবনায় টি-টোয়েন্টি বিশ্বকাপ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বুমরার পরিবর্ত মহম্মদ সিরাজ

যদিও পেশাগত কারণেই গতমাসে এশিয়া কাপে জাদেজা-মঞ্জরেকরের কথোপকথন হয়েছিল। এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলার পর সঞ্জয়-জাদেজার কথোপকথন হয়েছিল। মঞ্জরেকর বলেছিলেন, 'আমার সঙ্গে এখন রয়েছেন জাদেজা। প্রথমে প্রশ্ন করতে চাই, আমার সঙ্গে কথা বলতে তোমার কোনও অসুবিধা নেই তো জাড্ডু?' পুরনো অভিজ্ঞতার কথা টেনে আনেননি জাড্ডুও। তিনি হাসি মুখেই মঞ্জরেকরকে উত্তর দেন, 'হ্যাঁ অবশ্যই। কথা বলতে কোনও সমস্যা নেই।' এরপরে দু’ জনেই হেসে ওঠেন। তাঁদের কথোপকথনের সেই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল। জাদেজার সাম্প্রতিক ট্যুইট বুঝিয়ে দিচ্ছে যে, প্রাক্তন এবং বর্তমানের মধ্যে সম্পর্ক এখন ঠিক হয়ে গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.