IND vs SL, Ravindra Jadeja: দু'মাস পর দলে ফিরলেন জাদেজা! কী বলছেন তারকা অলরাউন্ডার?

দেশের জার্সিতে প্রত্যাবর্তন করতে পেরে খুশি জাদেজা।

Updated By: Feb 23, 2022, 06:00 PM IST
IND vs SL, Ravindra Jadeja: দু'মাস পর দলে ফিরলেন জাদেজা! কী বলছেন তারকা অলরাউন্ডার?
শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে মুখিয়ে জাদেজা

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ দুই মাস পর ভারতীয় দলে প্রত্যাবর্তন করলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। গতবছর নভেম্বরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কানপুর টেস্টে চোট পেয়ে দল থেকে ছিটকে যান তারকা অলরাউন্ডার। চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিমান ধরা হয়নি তাঁর। খেলেননি সদ্যসমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সিরিজে। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ও টেস্ট, এই দুই ফরম্যাটেই জাদেজা রয়েছেন টিমে। ফের খেলতে মুখিয়ে আছেন 'স্যার' জাদেজা।
 
আগামিকাল লখনউয়ে একানা ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ। সব ঠিক থাকলে জাদেজাকে নিয়েই যে প্রথম একাদশ হবে রোহিত অ্যান্ড কোংয়ের। তা আর বলার অপেক্ষা রাখে না। জাদেজা দলে ফিরে খুশি। জাদেজার সাক্ষাৎকার নিয়েছে বিসিসিআই টিভি। জাদেজা সেখানে বলেন, "ভারতীয় দলে ফিরতে পেরে খুশি। টি-২০ ও টেস্ট সিরিজ খেলার জন্য মুখিয়ে আছি। অবশেষে দুই মাস ফিরলাম। ফের দেশের হয়ে খেলব। এটা নিঃসন্দেহে ভাললাগা। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে আমি খুব ভাল ভাবে রিহ্যাব করানোয় জোর দিয়েছিলাম। প্রথম প্র্যাকটিসের পরেও বেশ ভাললাগছে।"

গতবছর টি-২০ বিশ্বকাপে ভারতের জার্সিতে নামিবিয়ার বিরুদ্ধে শেষ টি-২০ খেলেছেন জাদেজা। তাঁর অনুপস্থিতিতে ভেঙ্কটেশ আইয়ার, দীপক চাহার ও শার্দূল ঠাকুরের মতো ক্রিকেটাররা ব্যাট-বলে মাতিয়েছেন। এখন দেখার জাদেজা পুরনো ছন্দে নিজেকে মেলে ধরতে পারেন কিনা! নাহলে রোহিতকে কিন্তু কঠিন সিদ্ধান্তই নিতে হবে।

আরও পড়ুন: Rohit Sharma: এক বা দুই নয়! রোহিত জানালেন দেশের তিন ভাবী অধিনায়কের নাম

আরও পড়ুন: Suryakumar-এর না থাকা বড় ধাক্কা, সাফ জানিয়ে দিলেন Rohit, ভাবনায় এই ক্রিকেটার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   
 

.