Ravindra Jadeja, T20 World Cup : বিরাট ধাক্কা, সুপারস্টার অলরাউন্ডারকে ছাড়াই সম্ভবত বিশ্বকাপে রোহিতের ভারত!

Ravindra Jadeja, T20 World Cup : ডান হাঁটুর চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন জাদেজা। গত ৩১ অগস্ট হংকং-এর বিরুদ্ধে খেলার সময় হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন জাড্ডু। চোট এতটাই গুরুতর যে তাঁর বড় অস্ত্রোপচার প্রয়োজন।

Updated By: Sep 3, 2022, 08:04 PM IST
Ravindra Jadeja, T20 World Cup : বিরাট ধাক্কা, সুপারস্টার অলরাউন্ডারকে ছাড়াই সম্ভবত বিশ্বকাপে রোহিতের ভারত!
চোটের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের বাইরে জাদেজা! ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো:  হাঁটুর চোটে চলতি এশিয়া কাপ (Asia Cup 2022) থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। এটা নিঃসন্দেহে ভারতীয় দল (Team India) ও সমর্থকদের কাছে খারাপ খবর। তবে আরও খারাপ খবর সামনে এল। শুধু এশিয়া কাপ থেকেই নয়, বরং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup) থেকেও ছিটকে যেতে চলেছেন টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার। এই খবর বাস্তবে রূপ পেলে রোহিত শর্মার (Rohit Sharma) উপর চাপ বাড়বে। বিসিসিআই-এর (BCCI) সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে। 

জাদেজার চোটের ইস্যু নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা বলেন, 'জাদেজার ডান হাঁটুর চোট বেশ গুরুতর। এই মুহূর্তে জাদেজাকে এনসিএ-তে থাকতে হবে। ওকে হাঁটুতে বড় অস্ত্রোপচার করাতে হতে পারে। তাহলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে চলে যাবে ও। ফলে কবে মাঠে ফিরবে সেটা এখনই বলা সম্ভব নয়।'

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2022: রবীন্দ্র জাদেজার বদলে কাকে পাক মহারণে চাইছেন প্রাক্তন ওপেনার? জেনে নিন

আরও পড়ুন: Ravindra Jadeja , Asia Cup 2022 : বড় ধাক্কা, চোটের জন্য বাদ জাদেজা, দলে এলেন অক্ষর

ডান হাঁটুর চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন জাদেজা। গত ৩১ অগস্ট হংকং-এর বিরুদ্ধে খেলার সময় হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন জাড্ডু। চোট এতটাই গুরুতর যে তাঁর বড় অস্ত্রোপচার প্রয়োজন। তাই অনির্দিষ্ট সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে তারকা ক্রিকেটারকে। সুত্র মারফত এমনটাই খবর।

৩৩ বছরের অলরাউন্ডার ভারতের হয়ে এশিয়া কাপে প্রথম দু’টি ম্যাচে খেলেছিলেন। হংকং-য়ের বিরুদ্ধে খেলার সময় তাঁর চোট লাগে। এর পরেই এশিয়া কাপ থেকে ছিটকে যান তিনি। জাদেজার বদলে অক্ষর প্যাটেলকে দলে নেওয়া হয়েছে। 

জাড্ডুর লিগামেন্টর যদি চোট বড় আকার ধারণ করলে, তাঁর সুস্থ হয়ে মাঠে ফিরতে অন্তত ছ’মাসও লেগে যেতে পারে। এমনটাই মনে করছে ক্রিকেট মহল। ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। ফলে এমন গুরুত্বপূর্ণ সিরিজে এই অভিজ্ঞ অলরাউন্ডারের সার্ভিস না পাওয়া গেলে সেটা ভারতীয় দলের জন্য সবচেয়ে বড় ধাক্কা হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.