IND vs PAK, Asia Cup 2022: ফের ধাক্কা খেলেন বাবর আজম, ছিটকে গেলেন শাহনাওয়াজ দাহানি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি এশিয়া কাপে (Asia Cup 2022) বাবর আজমের (Babar Azam) সমস্যা বেড়েই চলেছে। এ বার টিম ইন্ডিয়ার (Team India) বিরুদ্ধে সুপার ফোরের লড়াইয়ের আগে চোটের জন্য ছিটকে গেলেন আর এক জোরে বোলার শাহনাওয়াজ দাহানি (Shahnawaz Dahani)। চোটের জন্য দলের সেরা বোলার শাহিন আফ্রিদিকে (Shaheen Shah Afridi) আগেই হারিয়েছে পাকিস্তান (Pakistan)। পরে চোট পেয়ে স্কোয়াড থেকে ছিটকে যান মহম্মদ ওয়াসিম জুনিয়র (Mohammad Wasim Jr)। এ বার ফের ধাক্কা লাগল পাক শিবিরে। মহা গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে ছিটকে গেলেন এই ডানহাতি জোরে বোলার।  

আফ্রিদির অনুপস্থিতিতে পেস বোলিং বিভাগে দাহানির উপর অনেকটাই নির্ভর করছিল পাকিস্তান। শাহনাওয়াজ ছিটকে যাওয়ায় পাকিস্তানের শক্তি নিঃসন্দেহে কমল। হংকংয়ের বিরুদ্ধে গ্রুপ ম্যাচের সময় চোট পেয়েছিলেন দাহানি। সেই ম্যাচে ২ ওভার বল করে ১টি মেডেন-সহ ৭ রানের বিনিময়ে ১টি উইকেট নেন তিনি। এর আগে ভারতের বিরুদ্ধে গ্রুপের প্রথম ম্যাচে উইকেট না পেলেও ভাল বোলিং করেন তিনি। ৪ ওভারে মাত্র ২৯ রান খরচ করেন ২৪ বছর বয়সী ডানহাতি পেসার। 

আরও পড়ুন: IND A vs NZ A : রজত, অভিমন্যুর জোড়া শতরান, কিউইদের চাপ বাড়াল ভারতীয় 'এ' দল

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2022: রবীন্দ্র জাদেজার বদলে কাকে পাক মহারণে চাইছেন প্রাক্তন ওপেনার? জেনে নিন

কেরিয়ারে মোটে ৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলা শাহনাওয়াজের ব্যাটের হাতটাও মন্দ নয়। ভারতের বিরুদ্ধে স্লগ ওভারে জোড়া ছক্কায় ১৬ রানের কার্যকরী যোগদান রেখেছিলেন দাহানি। শনিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে দাহানির রবিবারের ম্যাচ থেকে ছিটকে যাওয়ার কথা জানানো হয়। শাহনাওয়াজের বদলে ভারতের বিরুদ্ধে হাই-প্রোফাইল ম্যাচে পাকিস্তানের প্রথম একাদশে ঢুকে পড়তে পারেন অভিজ্ঞ পেসার হাসান আলি, যিনি মহম্মদ ওয়াসিমের বদলি হিসেবে যোগ দেন পাকিস্তানের এশিয়া কাপ স্কোয়াডে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
IND vs PAK, Asia Cup 2022: Shahnawaz Dahani ruled out due to side strain injury
News Source: 
Home Title: 

ফের ধাক্কা খেলেন বাবর আজম, ছিটকে গেলেন শাহনাওয়াজ দাহানি

IND vs PAK, Asia Cup 2022: ফের ধাক্কা খেলেন বাবর আজম, ছিটকে গেলেন শাহনাওয়াজ দাহানি
Caption: 
এ বার চোটের জন্য ছিটকে গেলেন শাহনাওয়াজ দাহানি। ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No
Section: