Ind vs Aus: দেশের প্রতি দায়বদ্ধ, দরকার হলে Injection নিয়ে ব্যাটিং করবেন জাদেজা

পন্থ ও জাদেজা, দুজনই শর্ট বল সামলাতে গিয়ে চোট পেয়েছিলেন।

Updated By: Jan 10, 2021, 05:28 PM IST
Ind vs Aus: দেশের প্রতি দায়বদ্ধ, দরকার হলে Injection নিয়ে ব্যাটিং করবেন জাদেজা

নিজস্ব প্রতিবেদন- ৪০৭ রানের পাহাড়। সেই পাহাড় টপকানো কঠিন। তবে পাহাড় মাথায় ভেঙে পড়ার চাপটাই যেন এখন বেশি। আগামীকাল গোটা দিন অজি পেস অ্য়াটাক সামলাতে হবে রাহানে-পুজারাদের। উইকেট ছুঁড়ে দিলে হার অবশ্যম্ভাবী। এমন কঠিন পরিস্থিতিতে Team India-র সামনে আবার বড় বিপদ। একের পর এক তারকার চোট। Sydney Test শুরুর আগেই শামি, উমেশ, লোকেশ রাহুলের চোট চাপে ফেলেছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। টেস্ট শুরুর পর পন্থ ও জাদেজার পর পর চোট দুশ্চিন্তা আরও বাড়িয়ে দিয়েছে। 

পন্থ ও জাদেজা, দুজনই শর্ট বল সামলাতে গিয়ে চোট পেয়েছিলেন। জাদেজা স্টার্কের ডেলিভারিতে চোট পেলেন। কামিন্সের ডেলিভারি সামলাতে গিয়ে চোট লাগল পন্থের কনুইয়ে। শামিও শর্ট বল খেলতে গিয়েই চোট পান। পন্থ ও জাদেজার চোটের স্ক্যান হয়েছে। জানা গিয়েছেষ জাদেজার বাঁ-হাতের বুড়ো আঙুলে ফ্র্যাকচার রয়েছে। তবে পঞ্চম দিনে দলের প্রয়োজনে তিনি ইঞ্জেকশন নিয়ে নামতে পারেন। চোটের পরও ব্য়াটিং করেছিলেন  জাদেজা। তবে চতুর্থ দিনে তিনি আর মাঠে নামতে পারেননি। তবে দলের প্রয়োজনে তিনি পঞ্চম দিনে ব্যাটিং করতে নামতে পারেন বলে জানা যাচ্ছে। ব্যথা কমানোর ইঞ্জেকশন নিতে পারেন তিনি।

আরও পড়ুন-  Ind vs Aus: বর্ণবিদ্বেষের বিরুদ্ধে প্রতিবাদ কোহলির, ভক্তরা বললেন, 'আজ তোমাকে দরকার ছিল'

চার থেকে ছসপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে জাদেজাকে। ফেব্রুয়ারিতে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে ভারতীয় দল। সেই সিরিজের প্রথম দিকে জাদেজকে হয়তো পাবে না Team India. এদিকে, পন্থকে কিন্তু চতুর্থ দিন নেটে ব্যাটিং প্র্যাকটিস করতে দেখা গিয়েছে। তাঁর কনুইয়ে ফ্র্য়াকচার নেই। তবে ব্যথায় কাবু পন্থ। তিনি পঞ্চম দিনে ব্যাটিংয়ে নামবেন বলে জানা যাচ্ছে।