Virat Kohli, RCB vs RR: ওপেন করতে নেমেও ভাগ্য ফিরল না! ফের ব্যর্থ বিরাট কোহলি

১০ বলে মাত্র ৯ রান করে আউট হয়ে গেলেন বিরাট কোহলি (Virat Kohli)। কোহলির অফ ফর্ম অব্যাহত।

Updated By: Apr 26, 2022, 10:00 PM IST
 Virat Kohli, RCB vs RR: ওপেন করতে নেমেও ভাগ্য ফিরল না! ফের ব্যর্থ বিরাট কোহলি
ফের ব্যর্থ বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: ফের ব্য়র্থ বিরাট কোহলি (Virat Kohli)। এ যেন নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিশ্ববন্দিত ব্যাটারের ব্যাটিং দেখলে মনে হবে তিনি কখনও ব্যাটই ধরেননি জীবনে। মাঠে নিজের ছায়া হয়ে বিরাজ করছেন মাত্র। চলতি আইপিএলে (IPL 2022) বিরাটের রানের খরা অব্যাহত! মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ওপেন করতে নেমেও ভাগ্য ফিরল না বিরাটের। ১০ বলে মাত্র ৯ রান করে আউট হয়ে গেলেন আরসিবি-র প্রাক্তন ক্যাপ্টেন। প্রসিদ্ধ কৃষ্ণার বলে রিয়ান পরাগের হাতে ক্যাচ তুলে দেন বিরাট।

এদিন পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium) এদিন মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore, RCB) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। টস হেরে প্রথমে ব্যাট করে রাজস্থান ৮ উইকেট হারিয়ে তোলে ১৪৪ রান। আরসিবি ক্যাপ্টেন ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) সঙ্গে এদিন ওপেন করতে নামেন বিরাট। চেনা তিন নম্বরের বদলে এদিন ওপেনে নেমে চমকে দেন কোহলি। কিন্তু তাও রানের মুখ দেখতে পেলেন না তিনি। রাজস্থান ম্যাচের আগের শেষ ৮ ম্যাচে  বিরাট মাত্র ১১৯ রান করেছেন। পরপর দুই ম্যাচে 'গোল্ডেন ডাক'ও হন তিনি। তাঁর ব্যাট থেকে একটিও অর্ধ-শতরান আসেনি। সর্বোচ্চ ৪৮। অথচ এই বিরাটই আইপিএল-এর ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে বিরাট ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি শতরান।  

আরও পড়ুন: Andre Russell: একেই বলে 'রাসেল মাসল'! ছয় মেরে চেয়ারে গর্ত করে দিলেন নাইট যোদ্ধা-Watch

আরও পড়ুন:KKR: ইডেনে ফ্যানদের সামনে খেলতে মরিয়া শ্রেয়স, বলছেন কেকেআরকে রোখা যাবে না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.