বায়ার্ন মিউনিখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

বার্নাবিউতে ছয় গোলের থ্রিলার। বায়ার্ন মিউনিখকে চার-দুই গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে জায়গা করে নিল রিয়াল মাদ্রিদ। এই নিয়ে টানা সাতবার ইউরোপের সেরা টুর্নামেন্টের শেষ চারে জায়গা করে নিল স্প্যানিশ জায়েন্টরা। 

Updated By: Apr 19, 2017, 04:49 PM IST
 বায়ার্ন মিউনিখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

ব্যুরো: বার্নাবিউতে ছয় গোলের থ্রিলার। বায়ার্ন মিউনিখকে চার-দুই গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে জায়গা করে নিল রিয়াল মাদ্রিদ। এই নিয়ে টানা সাতবার ইউরোপের সেরা টুর্নামেন্টের শেষ চারে জায়গা করে নিল স্প্যানিশ জায়েন্টরা। 

দুই লেগ মিলিয়ে রিয়াল জিতল ছয়-তিন গোলে। রিয়ালের ডেরায় ম্যাজিক দেখালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথম লেগে জোড়া গোলের পর,মঙ্গলবার রাতে হ্যাটট্রিক করলেন সিআরসেভেন। ঘরের মাঠে এক-দুই গোলে হেরে রোনাল্ডোদের ঘরের মাঠে নেমেছিল বায়ার্ন। ম্যাচের যাবতীয় নাটক জমা ছিল দ্বিতীয়ার্ধের জন্য। প্রথমে লেওয়ানডস্কি পেনাল্টি থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন। ফলে দুই লেগ মিলিয়ে খেলার ফল দাঁড়ায় দুই-দুই। কিছুক্ষণের মধ্যেই রোনাল্ডোর গোল ফের এগিয়ে দেয় রিয়ালকে। খেলার ফল তখন পেন্ডুলামের মত দুলেছে এক পক্ষ থেকে অপর পক্ষে। নির্ধারিত সময় শেষ হওয়ার আগেই সার্গিও র‍্যামোসের আত্মঘাতী গোল ফের ম্যাচে ফেরায় বায়ার্নকে। বার্নাবিউতে তখন শ্মশানের নিস্তব্ধতা। দুই লেগ মিলিয়ে খেলার ফল তিন-তিন থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়েই জ্বলে ওঠেন রোনাল্ডো। জোড়া গোল করে বায়ার্নের থেকে ম্যাচ ছিনিয়ে নেন সিআরসেভেন। রিয়ালের চতুর্থ গোলটি মার্কো অ্যাসেনসিও-র। ইউরোপ সেরার খেতাব ধরে রাখার থেকে আর মাত্র দু ধাপ দূরে জিনেদিন জিদানের দল। লিগের গুরুত্বপূর্ণ সময়ে রোনাল্ডোর ফর্ম স্বপ্ন দেখাচ্ছে রিয়াল শিবিরকে। বায়ার্নের বিরুদ্ধে দু লেগ মিলিয়ে একাই পাঁচ গোল করলেন বিশ্ব ফুটবলের সেরা তারকা।

.