রোনাল্ডো রিয়াল ছাড়ায় অবাক মেসি, পাল্টা দিলেন রিয়াল কোচ!

মেসির ভাষায়, রোনাল্ডোর অনুপস্থিতিতে রিয়ালের 'শক্তি কমেছে'।

Updated By: Sep 5, 2018, 12:10 PM IST
রোনাল্ডো রিয়াল ছাড়ায় অবাক মেসি, পাল্টা দিলেন রিয়াল কোচ!

নিজস্ব প্রতিবেদন : রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর তাতে না কি দুর্বল হয়ে পড়েছে রিয়াল? স্বয়ং লিওনেল মেসিই বিশ্বাস করেন, পর্তুগিজ তারকা চলে যাওয়ায় রিয়াল মাদ্রিদের শক্তি কমে গিয়েছে। তবে রোনাল্ডোহীন রিয়ালকে ছোট করে দেখো না, মেসিকে পাল্টা দিলেন রিয়ালের নতুন কোচ হুলেন লোপেতেগুই।

আরও পড়ুন - ফিফার বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় নাম নেই মেসির!

স্প্যানিশ লা লিগায় মেসি-রোনাল্ডোর দ্বৈরথ নতুন নয়। তবে লা লিগায় মেসি-রোনাল্ডোর প্রতিদ্বন্দ্বিতা এখন অতীত। জুলাইয়ে সিআর সেভেন রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়ায় বেশ অবাকই হয়েছেন লিও মেসি। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ায় দলটির শক্তি কমেছে বলে মনে করেন লিওনেল মেসি। দলটি আর আগের মতো শক্তিশালী নেই। মেসির ভাষায়, রোনাল্ডোর অনুপস্থিতিতে রিয়ালের 'শক্তি কমেছে'। সেই সঙ্গে জুভেন্তাসে যোগ দেওয়ায় ইতালিয়ান ক্লাবটিকে এবারের চ্যাম্পিয়নস লিগে ফেবারিটও মানছেন বার্সা তারকা। কাতালুনিয়া রেডিওকে মেসি বলেন, "রিয়াল মাদ্রিদ বিশ্বের অন্যতম সেরা দল, তাঁদের স্কোয়াড দুর্দান্ত। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ছেড়ে দেওয়ায় দলটির শক্তি কমেছে এবং জুভেন্তাস তাঁকে নিয়ে চ্যাম্পিয়নস লিগে পরিষ্কার ফেবারিট।"

আরও পড়ুন - অভিষেকেই জুনিয়র রোনোল্ডোর ৪ গোল

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নেই তো কী হয়েছে! রোনাল্ডোহীন রিয়ালকে খাটো করে না দেখতে মেসিকে অনুরোধ জানিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগুই। মেসিকে উদ্দেশ্য করেই রিয়াল কোচের উক্তি, "এই রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের আমি এক সেকেন্ডের জন্যও সন্দেহের চোখে দেখি না।"