রিয়ালের রয়্যাল সেলিব্রেশন

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নেশায় বুঁদ রিয়াল মাদ্রিদ। মাদ্রিদের রাস্তায় সেলিব্রেশনে মাতলেন রোনাল্ডো, বেল, র‍্যামসরা। হুডখোলা বাসে চেপে মাদ্রিদ শহর পরিক্রমা করে রিয়াল দল।

Updated By: Jun 5, 2017, 11:10 PM IST
রিয়ালের রয়্যাল সেলিব্রেশন

ব্যুরো: চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নেশায় বুঁদ রিয়াল মাদ্রিদ। মাদ্রিদের রাস্তায় সেলিব্রেশনে মাতলেন রোনাল্ডো, বেল, র‍্যামসরা। হুডখোলা বাসে চেপে মাদ্রিদ শহর পরিক্রমা করে রিয়াল দল।

কার্ডিফে রোনাল্ডোদের ঝড়ে ছাড়খার  জুভেন্টাস।  আধুনিক ফরম্যাটে বিশ্ব ফুটবলে প্রথম দল হিসেবে রিয়াল মাদ্রিদ পরপর দুবার ইউরোপের সেরা দল।  অনন্য নজির গড়ে জিনেদিন জিদান ব্রিগেড মাদ্রিদ পৌছনোর আগে থেকেই রোনাল্ডোদের জন্য অপেক্ষা করছিল রাজকীয় সংবর্ধনা । 

মাদ্রিদের রাস্তার দু ধারে দাড়িয়ে থাকা হাজার হাজার মানুষের আবেগ ছুঁয়ে গেল রোনাল্ডোদের । হুডখোলা বাসে চেপে মাদ্রিদ শহর পরিক্রমা করে রিয়াল দল পৌছায় স্যান্টিগা বার্নাবিউতে । ইতিহাসকে স্পর্শ করার মুহূর্ত্বগুলো শেয়ার করে নিলেন দেশবাসীর সাথে।

১৯৫৮ সালের পর ২০১৭। উনষাট বছরের খরা কাটল জিদানের হাত ধরে। একই ফুটবল মরসুমে লা লিগা আর চ্যাম্পিয়ন্স লিগ রিয়াল মাদ্রিদ শেষ জিতেছিল ১৯৫৮ সালে। উনষাট বছর পর শনিবার মধ্যরাতে তার পুনরাবৃত্তি ঘটালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। 

.