ক্রিকেটারদের যৌনকেচ্ছা ফাঁস!

১৪ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে... 

Updated By: Jun 7, 2018, 08:48 PM IST
ক্রিকেটারদের যৌনকেচ্ছা ফাঁস!

নিজস্ব প্রতিবেদন: আত্মজীবনীতে বিস্ফোরক ইমরান খানের প্রাক্তন পত্নী রেহাম খান। বইয়ের পাতায় তুলে ধরলেন প্রাক্তন পাক ক্রিকেটার ওয়াসিম আক্রম-সহ তাঁর তিন প্রাক্তন স্বামীর ‘যৌনকেচ্ছা’। প্রথম স্বামী ডঃ ইজাজ রহমান, দ্বিতীয় স্বামী ব্রিটিশ ব্যবসায়ী সইদ জুলফিকর বুখারি এবং তৃতীয় স্বামী তেহেরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খানের যৌন জীবন নিয়ে নানবিধ তথ্য তুলে ধরেছেন তিনি। ‘রেহাম খান’ নামের ওই বইয়ের কিছু অংশ অনলাইনে প্রকাশ হতেই বিপাকে এই জনপ্রিয় টিভি সঞ্চালিকা।

আত্মজীবনীতে ওয়াসিম আক্রাম-সহ তিন প্রাক্তন স্বামীর যৌনজীবন নিয়ে রেহাম যা যা লিখেছেন, তা সবই না কি মিথ্যা! তাঁর লিখিত  বক্তব্যগুলি মানহানিকর। এই মর্মেই রেহাম খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন ওয়াসিম আক্রম। প্রাক্তন পাক ক্রিকেটারের পক্ষ থেকে আইনি চিঠি পৌঁছেছে রেহাম খানের বাড়িতে। প্রাক্তন পত্নী রেহাম খানের বিরুদ্ধে একই রকম পদক্ষেপ করেছেন সইদ জুলফিকর বুখারি এবং ডঃ ইজাজ রহমান। যার ফলে ১৪ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে রেহাম খানকে। এবং একই সঙ্গে বই থেকে বাদ দিতে হবে ‘আপত্তিকর’ অংশগুলিও।

ঠিক কী লিখেছেন রেহাম?

পাক কিংবদন্তি সম্পর্কে রেহামের দাবি- স্ত্রীকে নিজের বিকৃত কামের শিকার বানাতেন ওয়াসিম আক্রম। কৃষ্ণাঙ্গ ব্যক্তির সঙ্গে স্ত্রীকে যৌনতায় লিপ্ত করতে বাধ্য করতেন ওয়াসিম আক্রম এবং তা দাঁড়িয়ে দেখতেন।

প্রাক্তন স্বামী ইমরান খান সম্পর্কে রেহাম ওই বইতে লিখেছেন- ইমরানের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে গর্ভবতী হয়ে পড়েছিলেন এক তরুণী। তার গর্ভপাতও করান তেহেরিক-ই-ইনসাফ প্রধান।

এছাড়াও ডঃ ইজাজ রহমান এবং সইদ জুলফিকর বুখারিকে নিয়েও ‘আপত্তিকর’ তথ্য নিজের আত্মজীবনীতে তুলে ধরেছেন রেহাম খান।

.