Danushka Gunathilaka Arrested: টি২০ বিশ্বকাপের মধ্যেই ধর্ষণে অভিযুক্ত শ্রীলঙ্কার ক্রিকেটার, সিডনি থেকেই গ্রেফতার

যৌন হেনস্থার অভিযোগে T20 বিশ্বকাপে শ্রীলঙ্কার জাতীয় দলের ক্রিকেটার ধনুষ্কা গুণথিলকাকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, গত ২ নভেম্বর এক মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগের তদন্তে নেমে রবিবার ভোররাতে তাঁকে গ্রেফতার সিডনি সিটি থানায় নিয়ে যাওয়া হয়।

Updated By: Nov 6, 2022, 11:17 AM IST
Danushka Gunathilaka Arrested: টি২০ বিশ্বকাপের মধ্যেই ধর্ষণে অভিযুক্ত শ্রীলঙ্কার ক্রিকেটার, সিডনি থেকেই গ্রেফতার
ফোটো- টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার সিডনিতে গ্রেফতার করা হল শ্রীলঙ্কান ব্যাটার ধনুষ্কা গুণথিলকা। রবিবার দলের সূত্রে খবর, যৌন হেনস্থার অভিযোগে T20 বিশ্বকাপে শ্রীলঙ্কার জাতীয় দলের ক্রিকেটার ধনুষ্কা গুণথিলকাকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, গত ২ নভেম্বর এক মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগের তদন্তে নেমে রবিবার ভোররাতে ৩১ বছরের গুণথিলকাকে গ্রেফতার করে সিডনি সিটি থানায় নিয়ে যাওয়া হয়। ডেটিং অ্যাপের মাধ্যমে বন্ধুত্ব করে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। 

আরও পড়ুন, Australia, ICC T20 World Cup 2022: একরাশ লজ্জা, শ্রীলঙ্কার বিরুদ্ধে ইংল্যান্ড জিততেই বিদায় নিল গতবারের বিশ্বজয়ী অস্ট্রেলিয়া

শ্রীলঙ্কা দলের ঘনিষ্ঠ সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, ধর্ষণের অভিয়োগে গ্রেফতার করা হয়েছে ধনুষ্কা গুণথিলকাকে। তাঁকে ছাড়াই শ্রীলঙ্কান দল অস্ট্রেলিয়া ছেড়েছে। যদিও ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে হেরে গিয়ে টি২০ বিশ্বকাপে ইতি টেনেছে শ্রীলঙ্কা। নিউ সাউথ ওয়েলসের পুলিস তাদের ওয়েবসাইটে এক অজ্ঞাতনামা শ্রীলঙ্কান নাগরিককে গ্রেফতারের কথাও উল্লেখ করেছে।

চলতি টি২০ বিশ্বকাপে নামিবিয়ার বিরুদ্ধে ফার্স্ট রাউন্ডের ম্যাচে খেলতে নামেন এই বাঁ হাতি ব্যাটসম্যান। যদিও সেই ম্যাচে শূন্য রানে ফেরেন তিনি। এরপর সুপার ১২ এ দল কোয়ালিফাই করলেও চোট লাগায় সিরিজ থেকে ছিটকে যান তিনি। যদিও সেমিফাইনালে ওঠার আর সম্ভাবনা নেই শ্রীলঙ্কার ক্রিকেটারের। গ্রুপ ওয়ানে এই মুহূর্তে চার নম্বরে রয়েছে শ্রীলঙ্কা।\

ওয়েসবাইট অনুয়ায়ী, চলতি সপ্তাহের শুরুতে রোজ বে-র একটি আবাসনে ২৯ বছর বয়সী এক মহিলাকে যৌন নিগ্রহ করা হয়েছিল। মহিলাটি একটি অনলাইন ডেটিং অ্যাপ্লিকেশনের মাধ্যমে তার সঙ্গে বেশ কিছু দিন যোগাযোগ করার পরে দেখা করেছিলেন। অভিযোগ যে তিনি ২০২২ সালের ২ নভেম্বর বুধবার সন্ধ্যায় তাকে যৌন নির্যাতন করা হয়। যদিও শ্রীলঙ্কান ক্রিকেটের তরফে এখনও কিছুই জাননো হয়নি। 

আরও পড়ুন, Mahendra Singh Dhoni, IPL 2013 Betting Scandal: মেজাজ হারালেন 'ক্যাপ্টেন কুল'! কেন আদালতে গেলেন ধোনি? জেনে নিন আসল কারণ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.