আজ থেকে ধরমশালায় ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের শেষ ম্যাচ

ভারত-অস্ট্রেলিয়ার চলতি সিরিজে আপাতত ফলাফল১-১।তাই ধরমশালার ম্যাচ দু দলের কাছে সিরিজ জয়ের হাতছানির ম্যাচ।এরকম একটি গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ভারতীয় শিবিরে কপালে ভাঁজ কোহলিকে নিয়ে।লাখ টাকা প্রশ্ন বিরাট খেলবেন কিনা।এটা বাদ দিলে দল দারুন ছন্দে।রাঁচির দলই অপরিবর্তিত থাকছে ধরমশালাতে।যদি কোহলি খেলতে না পারেন সেক্ষেত্রে টেস্ট অভিষেক হতে পারে মুম্বইয়ের ডানহাতি ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের।বেঙ্গালুরু থেকে অসিদের চোখ রাঙিয়ে ২২ গজে দাপট দেখিয়ে আসছে কোহলি ব্রিগেড।

Updated By: Mar 25, 2017, 08:45 AM IST
 আজ থেকে ধরমশালায় ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের শেষ ম্যাচ

ওয়েব ডেস্ক: ভারত-অস্ট্রেলিয়ার চলতি সিরিজে আপাতত ফলাফল১-১।তাই ধরমশালার ম্যাচ দু দলের কাছে সিরিজ জয়ের হাতছানির ম্যাচ।এরকম একটি গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ভারতীয় শিবিরে কপালে ভাঁজ কোহলিকে নিয়ে।লাখ টাকা প্রশ্ন বিরাট খেলবেন কিনা।এটা বাদ দিলে দল দারুন ছন্দে।রাঁচির দলই অপরিবর্তিত থাকছে ধরমশালাতে।যদি কোহলি খেলতে না পারেন সেক্ষেত্রে টেস্ট অভিষেক হতে পারে মুম্বইয়ের ডানহাতি ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের।বেঙ্গালুরু থেকে অসিদের চোখ রাঙিয়ে ২২ গজে দাপট দেখিয়ে আসছে কোহলি ব্রিগেড।

আরও পড়ুন ধরমশালায় কি নামতে পারবেন কোহলি? উত্তর একটু পরেই

ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং সব বিভাগেই দারুন ছন্দে পূজারা, জাদেজারা । ভারতীয় টিম ম্যানেজমেন্টকে বিশেষ করে স্বস্তি দিচ্ছে নিচের দিকে ঋদ্ধিমান , জাদেজাদের দায়িত্বশীল ব্যাটিং।দলের এই দায়িত্বশীল ব্যাটিং রাঁচি টেস্টে চাপে ফেলে দিয়েছিল স্মিথদের । এটাই শেষ টেস্টে দলের ইউ এস পি বলে দাবি কোহলির ভারত-অস্ট্রেলিয়ার চলতি সিরিজে বারবার খবরের শিরোনামে ২২ গজ।ধরমশালার ২২ গজ ব্যাটিং সহায়ক এবং একটু বাউন্সসি । তবে পিচ নিয়ে আগাম মন্তব্য করে বিতর্কে জড়াতে চাইলেন না ভারত অধিনায়ক।  

আরও পড়ুন  ধরমশালা টেস্টে ভারতীয় দলের প্রথম একাদশ গড়া নিয়ে শেষবেলায় চূড়ান্ত নাটক