লঞ্চ হল রিও অলিম্পিকের থিম সং, শাকিরার ওয়াকা ওয়াকাকে টেক্কা দিতে পারল?

লঞ্চ হল রিও অলিম্পিকের অফিশিয়াল থিম সং। রিলিজ হতেই ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে অলিম্পিক থিম সং সোল অ্যান্ড হার্টের ভিডিও। গানটি গেয়েছেন সাম্বা স্টার থিয়াকুইনহো আর র‍্যাপার প্রোজোটা।

Updated By: Jul 6, 2016, 12:48 PM IST
লঞ্চ হল রিও অলিম্পিকের থিম সং, শাকিরার ওয়াকা ওয়াকাকে টেক্কা দিতে পারল?

ওয়েব ডেস্ক: লঞ্চ হল রিও অলিম্পিকের অফিশিয়াল থিম সং। রিলিজ হতেই ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে অলিম্পিক থিম সং সোল অ্যান্ড হার্টের ভিডিও। গানটি গেয়েছেন সাম্বা স্টার থিয়াকুইনহো আর র‍্যাপার প্রোজোটা।

দেখুন সেই থিম সং

 

২০১০ সালে ফুটবল বিশ্বকাপে শাকিরার ওয়াকা-ওয়াকা গোটা দুনিয়ায় ধুম ফেলে দিয়েছিল। সবার মুখে তখন সামিনামিনার রেশ। দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিল বিশ্বকাপের এই থিম সং।

 

সেবছরই বিশ্বকাপের আরেকটি থিম সং লঞ্চ হয়। 'ওয়েভিং ইউর ফ্ল্যাগ' নামে এই গানটিও সমানে টেক্কা দিয়েছিল শাকিরার ওয়াকা-ওয়াকাকে। এই গানের জনপ্রিয়তাও সব মাত্রা ছাড়িয়ে গিয়েছিল।

২০১০ সালের বিশ্বকাপের পর প্রচুর বড় টুর্নামেন্ট হয়েছে। অলিম্পিক হয়েছে, এশিয়ান গেমস হয়েছে, কমনওয়েলথ হয়েছে। এমনকি ফুটবল বিশ্বকাপও হয়েছে। কিন্তু কোনও থিম সং সেভাবে জনপ্রিয়তার শৃঙ্গে পৌছতে পারেনি। ২০১৪ সালে ফুটবল বিশ্বকাপে ফের থিম সং গেয়েছিলেন শাকিরা।

কিন্তু সেই থিম সং ২০১০ সালের থিমং সংয়ের ধারে-কাছে ছিল না। শ্রোতাদের মনে দাগ কাটতে পারেননি শাকিরার ডেয়ার ইউ। কিন্তু রিও অলিম্পিকে বোধহয় সেই অপেক্ষা শেষ হতে চলেছে।

অলিম্পিকের মাধ্যমে অসাধারণ একটি থিম সং উপহার পেতে চলেছে বিশ্ব। ওয়াকা-ওয়াকা, অথবা ওয়েভিং ইউর ফ্ল্যাগের থেকে কোনও অংশে কম নয় রিও অলিম্পিকের এই থিম সং সোল অ্যান্ড হার্ট। গানটি গেয়েছেন সাম্বা স্টার থিয়াকুইনহো আর র‍্যাপার প্রোজোটা।