Rishabh Pant Car Accident: 'বিরাট' প্রার্থনা করে পন্থের জন্য কী লিখলেন কোহলি, সচিন তেন্ডুলকর? জেনে নিন

উত্তরাখণ্ড পুলিসের ডিজিপি অশোক কুমার জানিয়েছেন শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। সেই সময় পন্থ গাড়িতে একাই ছিলেন। তিনিই গাড়ি চালাচ্ছিলেন। নিজেই গাড়ির জানাল ভেঙে বাইরে বেরোন তিনি।

Updated By: Dec 31, 2022, 03:15 PM IST
Rishabh Pant Car Accident: 'বিরাট' প্রার্থনা করে পন্থের জন্য কী লিখলেন কোহলি, সচিন তেন্ডুলকর? জেনে নিন
ভাই পন্থের আরোগ্য কামনা করলেন বিরাট কোহলি। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থের (Rishabh Pant) পথ দুর্ঘটনার খবরে স্বভাবতই উদ্বিগ্ন গোটা ক্রিকেটবিশ্ব। সমানে চলছে প্রার্থনাও। শুক্রবার ভোর ৫.৩০ নাগাদ উত্তরাখণ্ডে দুর্ঘটনায় (Rishabh Pant Car Accident) পড়েন পন্থ। সেই খবর ছড়িয়ে পড়তেই বিভিন্ন মহল থেকে সুস্থতা কামনা করে বার্তা ভেসে আসতে থাকে। একাধিক বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটাররা একের পর এক টুইট করতে থাকেন। সেই তালিকায় এবার জুড়ে গেল বিরাট কোহলি (Virat Kohli), সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) এবং ওয়াসিম আক্রমের (Wasim Akram) নাম। 

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক লিখেছেন, 'তাড়াতাড়ি ঠিক হয়ে ওঠো ঋষভ পন্থ। তোমার সুস্থতার জন্য প্রার্থনা করছি।'কোহলির আগেই অনেকে পন্থের সুস্থতা কামনা করে বার্তা দিয়েছেন। সচিন লিখেছেন, 'খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠা ঋষভ পন্থ। আমার সব প্রার্থনা তোমার সঙ্গে রয়েছে।' আক্রম লিখেছেন, 'ঋষভ পন্থের দুর্ঘটনার ব্যাপারে দুঃখজনক খবর পাচ্ছি। আশা করি তরুণ ক্রিকেটার দ্রুত সুস্থ হয়ে উঠবে এবং ক্রিকেটে ফিরবে। প্রার্থনা রইল।' 

আরও পড়ুন: Rishabh Pant Car Accident: পন্থের সুস্থতা কামনায় শেহওয়াগ থেকে গম্ভীর, শোয়েব মালিক থেকে শাহিন আফ্রিদি, কেমন আছেন তারকা ক্রিকেটার?

আরও পড়ুন: Rishabh Pant Car Accident: কেমন আছেন দুর্ঘটনায় গুরুতর জখম হওয়া পন্থ? টুইট করে জানাল বিসিসিআই

উত্তরাখণ্ড পুলিসের ডিজিপি অশোক কুমার জানিয়েছেন শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। সেই সময় পন্থ গাড়িতে একাই ছিলেন। তিনিই গাড়ি চালাচ্ছিলেন। নিজেই গাড়ির জানাল ভেঙে বাইরে বেরোন তিনি। কিন্তু কীভাবে ঘটেছে দুর্ঘটনা? অশোক কুমারের বক্তব্য, পন্থ নিজেই তাঁকে জানিয়েছেন, ভোরবেলা গাড়ি চালাতে গিয়ে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। অশোক কুমার জানিয়ছেন, প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পন্থকে। প্রাথমিকভাবে তাঁকে দেরাদূনের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে আরও ভালো চিকিৎসার জন্য পন্থকে দেরাদূনের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

সদ্যই বাংলাদেশ সফর থেকে ফিরেছেন পন্থ। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে নেই তিনি। আসলে সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তাঁর আগে তাঁকে তরতাজা আর ফিট রাখতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এনসিএতে যাওয়ার আগে নতুন বছরটা বাড়িতে কাটাতে চেয়েছিলেন তিনি। তার আগে এই দুর্ঘটনা তাঁর গোটা পরিবারকে উদ্বেগের মধ্যে ফেলে দিল। এখন পুরো ফিট হয়ে পন্থ কবে মাঠে ফিরতে পারেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.