COVID-19 যুদ্ধে ব্যাট ধরলেন Rishabh Pant, অক্সিজেন, বেড ও রিলিফ কিট কিনে দেবেন তিনি

এবার করোনা যুদ্ধে ময়দানে ঋষভ পন্থ। 

Updated By: May 8, 2021, 07:27 PM IST
COVID-19 যুদ্ধে ব্যাট ধরলেন Rishabh Pant, অক্সিজেন, বেড ও রিলিফ কিট কিনে দেবেন তিনি

নিজস্ব প্রতিবেদন: এবার করোনা যুদ্ধে ময়দানে ঋষভ পন্থ (Rishabh Pant)। দেশের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান শনিবার টুইট করে জানিয়ে দিলেন যে, তিনি এবার আর্তদের পাশে দাঁড়াচ্ছেন। পন্থ লিখলেন, তিনি স্বেচ্ছাসেবী সংস্থা হেমকুন্ত ফাউন্ডেশনের হাতে তিনি টাকা তুলে দিচ্ছেন। তাঁর অনুদানের টাকায় অক্সিজেন সিলিন্ডার, বিছানা ও কোভিড রিলিফ কিট কেনা হবে। পন্থ টুইটারে লিখলেন, "আমি এরকম সংগঠনের সঙ্গেই কাজ করতে চাই যারা মেডিক্যাল সাহায্য দেশের প্রত্যন্ত অঞ্চলে ও এমন শহরে পৌঁছে দেয়, যাদের ওষুধ কেনার পরিকাঠামো নেই বড় বড় শহরের মতো।"

এর আগে পন্থের আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসও জিন্দাল স্টিল ও জিএমআর ফাউন্ডেশনের তরফ আর্থিক অনুদান তুলে দিয়েছিল এই স্বেচ্ছাসেবী সংস্থাকেই। এর পাশাপাশি দিল্লির আরেক স্বেচ্ছাসেবী সংস্থা উদয় ফাউন্ডেশনকেও দিল্লি অনুদান দিয়েছিল প্রয়োজনীয় ওষুধ এবং অক্সিজেন কেনার জন্য। পন্থ আরও জানিয়েছেন দেশ জুড়ে করোনা আবহে যা যা হচ্ছে, তা দেখে তিনি ব্যথিত। তিনি সকলকে সাধ্য মতো হাত বাড়ানোর অনুরোধও করেন। পাশাপাশি কোভিড বিধি মেনে চলতে বলেন।

আরও পড়ুন: ২৮ বছর পর ভারতীয় দলে কোনও পার্সি ক্রিকেটার! কোহলিদের বিমানে ওঠা Arzan Nagwaswalla কে?

গতকাল পন্থের ক্লাব ও জাতীয় দলের সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin) কোভিড যুদ্ধে সামিল হন। অশ্বিন টুইট করে জানান যে, যাঁদের এন নাইন্টিফাইভ মাস্ক (N95 Mask) কেনার সামর্থ্য নেই তাঁদের হাতে এই মাস্ক তিনি তুলে দেবেন। অশ্বিন ভারতীয় দলের এমন একজন ক্রিকেটার যিনি কোভিড সচেতনতা বাড়াতে একাধিকবার নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলেছেন। কখনও সেখানে মাস্ক পরার বার্তা দিয়েছেন, তো কখনও করোনা টিকা নেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।