দেশে ফিরেই MS Dhoni-র কাছে ছুটলেন Rishabh Pant

ধোনির উত্তরসূরী হিসেবে পন্থকে নিয়ে জোর আলোচনা ভারতীয় ক্রিকেট সার্কিটে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 27, 2021, 02:22 PM IST
দেশে ফিরেই MS Dhoni-র কাছে ছুটলেন Rishabh Pant
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক টেস্ট সিরিজ জিতে দেশে ফিরেই ব্রিসবেনের নায়ক ঋষভ পন্থ বলেছিলেন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তিনি তুলনা চান না। দিন কয়েক পর সেই মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেখা করলেন পন্থ। ছবি শেয়ার করেছেন ধোনি পত্নী সাক্ষী।

ভাল শুরু করেও বরাবর উইকেট ছুঁড়ে দিয়ে আসেন এই অভিযোগ সেঁটে ছিল ঋষভ পন্থের সঙ্গে। সিডনিতে তৃতীয় টেস্টে ৯৭ রানে আউট হয়েছিলেন। আর ব্রিসবেনে অপরাজিত ৮৯ রানের ইনিংস খেলে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন পন্থ। আর তাতেই সমালোচকের বাউন্ডারির বাইরে আছড়ে ফেলেন ২৩ বছর বয়সী উইকেটকিপার ব্যাটসম্যান। দেশে ফিরে ব্রিসবেন টেস্ট জয়ের নায়ক পন্থ বলেছিলেন, "যখন ধোনির সঙ্গে তুলনা করা হয়, তখন ভাল লাগে। তবে কারোর সঙ্গে আমার তুলনা হোক সেটা চাই না। একজন কিংবদন্তির সঙ্গে তরুণ ক্রিকেটারের তুলনা হয় না। ভারতীয় ক্রিকেটে আমি নিজের নাম তৈরি করতে চাই। আমিও সেই লক্ষ্যে স্থির।"

 

অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আসার পরেই ধোনির কাছে ছুটে যান ঋষভ পন্থ। ধোনি পত্নী সাক্ষী সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। মনে করা হচ্ছে ধোনির থেকে মূল্যবান টিপস নিয়ে নিজেকে সমৃদ্ধ করতে চান পন্থ। যেহেতু জাতীয় দল থেকে অবসর নিয়েছেন ধোনি। তাই আলাদা করে তাঁর সঙ্গে দেখা করেন তিনি।

আরও পড়ুন- সিডনিতে বর্ণবিদ্বেষের শিকার ভারতীয় ক্রিকেটাররা, তদন্তে স্বীকার Cricket Australia-র

মহেন্দ্র সিং ধোনি পরবর্তী ভারতীয় ক্রিকেটে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে বরাবরই উঠে এসেছে ঋষভ পন্থের নাম। ধোনির উত্তরসূরী হিসেবে পন্থকে নিয়ে জোর আলোচনা ভারতীয় ক্রিকেট সার্কিটে।

আরও পড়ুন- ম্যাচ গড়াপেটার দায়ে নির্বাসিত UAE-র দুই ক্রিকেটার!