Rishabh Pant | IND vs BAN: সিরিজের মাঝপথেই ঋষভকে ছেড়ে দেওয়া হল! কিন্তু কেন? ধোঁয়াশা রেখে দিল বিসিসিআই!

Rishabh Pant: ঋষভ পন্থ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন। তবে বিসিসিআই কিন্তু স্পষ্ট করে কিছু বলল না। রেখে দিল ধোঁয়াশা।  

Updated By: Dec 4, 2022, 02:32 PM IST
Rishabh Pant | IND vs BAN: সিরিজের মাঝপথেই ঋষভকে ছেড়ে দেওয়া হল! কিন্তু কেন? ধোঁয়াশা রেখে দিল বিসিসিআই!
পন্থকে ছাড়াই এগিয়ে যাবে দল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফুটবল বিশ্বকাপের (FIFA World Cup 2022) একেবারে ভরা বাজারেও কিন্তু বাইশ গজে রয়েছে যথেষ্ট ব্যস্ততা! রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India) এই মুহূর্তে বাংলাদেশে সফররত (India tour of Bangladesh, 2022)। তিনটি ওয়ানডে ও জোড়া টেস্ট খেলা হবে দুই দেশের মধ্যে। রবিবার অর্থাৎ আজ তিন ম্য়াচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ চলছে। ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে রোহিত অ্যান্ড কোং বনাম লিটন দাসের (Litton Das) টাইগার্স। ম্যাচের আগের দিনই বিরাট ধাক্কা খেয়েছিল ভারত। কাঁধের চোটের জন্য সিরিজ থেকে ছিটকে যান ভারতের স্টার পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। তাঁর বদলে দলে এসেছেন তরুণ জোরে বোলার উমরান মালিক (Umran Malik)। তবে ম্যাচ শুরুর ঠিক আগেই রোহিতদের শিবিরে ফের ধাক্কা। ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন দলের তারকা উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। 

আরও পড়ুন: Mohammed Shami | IND vs BAN: চোটের জন্য ছিটকে গেলেন শামি, ট্যুইটারে বিস্ফোরক 'সহেসপুর এক্সপ্রেস'!

কেন ঋষভকে মাঝপথেই ছেড়ে দিল বিসিসিআই? ভারতীয় ক্রিকেট বোর্ড যে বিবৃতি দিয়েছে, সেখানে কিন্তু রয়েছে যথেষ্ট ধোঁয়াশা। ভারতীয় ক্রিকেট বোর্ডের ট্যুইটারে লেখা হয়েছে, 'বিসিসিআই মেডিক্যাল টিমের পরামর্শ নিয়েই ঋষভকে ওয়ানডে দল থেকে ছেড়ে দিয়েছে। টেস্ট সিরিজের আগে টিমে যোগ দেবে ও। ঋষভের পরিবর্তে কাউকে নেওয়া হচ্ছে না। প্রথম ওয়ানডে ম্যাচে দল নির্বাচনে অক্ষর প্যাটেল উপলব্ধ নয়।' ঋষভ কিন্তু গতকাল নেট সেশন করেছেন চুটিয়ে।  তাহলে ট্রেনিংয়ের সময় তিনি কি কোনও চোট পেলেন? নাকি অন্য কিছু! ধোঁয়াশা রেখেই দিল বিসিসিআই! এদিন টসের সময় রোহিত বলেন যে, দলে কিছু চোট-আঘাতের সমস্যা রয়েছে। পন্থের বদলে উইকেটের পিছনে থাকবেন কেএল রাহুল। এদিন কুলদীপ সেন আন্তর্জাতিক অভিষেক করেছেন। অন্যদিকে গত সেপ্টেম্বরে হাঁটুর চোটের জন্য অস্ত্রোপচার করা রবীন্দ্র জাদেজাও নেই ওয়ানডে সিরিজে। তাঁর টেস্ট খেলা নিয়েও রয়েছে সংশয়।

বাংলাদেশের বিরুদ্ধে ভারতের ওয়ানডে দল: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কেএল রাহুল (ভাইস ক্যাপ্টেন), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়স আইয়ার, রাহুল ত্রিপাঠী, ঋষভ পন্থ, ঈশান কিশান, শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ, দীপক চাহার, কুলদীপ সেন ও উমরান মালিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.