Rivaldo | Lionel Messi: ব্রাজিলের সঙ্গে 'বিশ্বাসঘাতকতা' রিভাল্ডোর! মেসিকে নিয়ে বিস্ফোরক বিশ্বকাপ জয়ী

Rivaldo On Lionel Messi: ব্রাজিলিয়ান কিংবদন্তি রিভাল্ডো চাইছেন, রবিবার আর্জেন্টিনাই হোক চ্যাম্পিয়ন। তিনি মেসির হাতেই দেখছেন বিশ্বকাপ। শুধুমাত্র লিওর জন্যই নীল-সাদা দেশকে সমর্থন করছেন রিভাল্ডো।

Updated By: Dec 15, 2022, 08:35 PM IST
 Rivaldo | Lionel Messi: ব্রাজিলের সঙ্গে 'বিশ্বাসঘাতকতা' রিভাল্ডোর! মেসিকে নিয়ে বিস্ফোরক বিশ্বকাপ জয়ী
মেসিকে নিয়ে বড় কথা বলে দিলেন রিভাল্ডো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১৮ ডিসেম্বর লুসেল স্টেডিয়ামে আর্জেন্টিনার সঙ্গে কাপযুদ্ধের (Argentina vs France) টিকিট কনফার্ম করে নিয়েছে ফ্রান্স। আর কয়েক'টি দিনের অপেক্ষা। তারপরেই কাতার পেয়ে যাবে এবারের চ্যাম্পিয়ন টিমকে। বিশ্বের একাধিক ফুটবলপ্রেমী চাইছেন যে, এই খেলায় যদি 'পোয়েটিক জাস্টিস' বলে কিছু থেকে থাকে, তাহলে লিওনেল মেসির (Lionel Messi) হাতেই কাপ ওঠা উচিত। এমনটাই চাইছেন বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ব্রাজিলিয়ান রিভাল্ডোও (Rivaldo)। মেসির সমর্থনে আবেগি ট্যুইট করে সকলের নজর কেড়েছেন ২০০২ সালের বিশ্বকাপ জয়ী আক্রমণাত্মক মিডফিল্ডার।

রিভাল্ডো ট্যুইটারে লেখেন, 'ফাইনালে ব্রাজিল বা নেইমার নেই। আমি আর্জেন্টিনার সঙ্গেই যাব। লিও মেসি তোমার জন্য কোনও শব্দই যথেষ্ট নয়। তুমি ইতিমধ্যেই বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার দাবিদার। ভগবান সব জানেন। তিনি রবিবার তোমার মাথায় মুকুট পরাবেন। তুমি যেরকম মানুষ, তার জন্যই এই খেতাবের তুমি যোগ্য। তুমি অসাধারণ ফুটবল খেলেছ।' মেসির খেলা দেখে থ ফুটবলবিশ্ব! কীভাবেই এই ফুটবল খেলছেন তিনি! ঠিক কোন মন্ত্রে ফুটছেন আর্জেন্টাইন জাদুকর। সারা বিশ্বের ফুটবল প্রেমীদের সম্মোহন করছেন রাতের পর রাত। কাতারে ৩৫ বছরে ফুটবলারের ম্যাজিক শো চলছে।

আরও পড়ুন: Ronaldo | Argentina vs Croatia: 'যদি বলি আর্জেন্টিনার জন্য খুশি, তাহলে সেটা নিছকই ভণ্ডামি হবে'

২০১৪ বিশ্বকাপে মেসি ট্রফির অত্যন্ত কাছে এসেও ছুঁয়ে দেখতে পারেননি কাপ। জার্মানি ১-০ গোলে আর্জেন্টিনাকে হারিয়ে চতুর্থবারের জন্য বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল। মেসি বিশ্বকাপে নামার আগেই বলেছিলেন যে, কাতার বিশ্বকাপই তাঁর শেষ, দেশকে ফাইনালে তুলেও ফের বলেছেন সেই কথা। আর্জেন্টিনা কাতারের অভিযান শুরু করেই মুখ থুবড়ে পড়েছিল। সৌদি আরব ২-১ হারিয়ে দেয় লা আলবিসেলেস্তেদের। তবে এরপরেই আর্জেন্টিনা ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে আগুনে ফুটবল খেলতে শুরু করে সব হিসেব বদলে দিয়েছে। ব্রাজিলকে হারিয়ে গতবছর কোপা আমেরিকা জিতেছিল আর্জেন্টিনা। ২৮ বছর পর কোপা জয় পায় মারাদোনার দেশ। নীল-সাদা জার্সিতে ট্রফির খরা কাটিয়ে ছিলেন লিও। মেসিরা হাতে বিশ্বকাপ দেখার জন্য আশায় বুক বাঁধছেন মেসির গোটা বিশ্বের সমর্থকরা। এখন দেখার বাঁ-পায়ের জাদুকর শেষ ল্যাপে ম্যাজিক করতে পারেন কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.