Robbie Fowler: 'অত্যন্ত কঠিন পরিস্থিতিতে কাজ করেছি'! বলছেন প্রাক্তন লাল-হলুদ কোচ

ফাউলারের কোচিংয়ে ইস্টবেঙ্গল গত মরসুমে শেষ করেছিল ৯ নম্বরে।

Updated By: Sep 9, 2021, 06:07 PM IST
Robbie Fowler: 'অত্যন্ত কঠিন পরিস্থিতিতে কাজ করেছি'! বলছেন প্রাক্তন লাল-হলুদ কোচ

নিজস্ব প্রতিবেদন: লিভারপুলের প্রাক্তন কিংবদন্তি ফুটবলার রবি ফাউলারের (Robbie Fowler) সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করে নিয়েছে ইস্টবেঙ্গল (SC East Bengal)। দুই পক্ষের সম্মতিতেই রাস্তা আলাদা হয়ে গিয়েছে। ফাউলারের পরিবর্তে দলের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে হোসে ম্যানুয়েল 'মানোলো' দিয়াজের হাতে। বিদায়লগ্নে ফাউলার টুইটারে আবেগি পোস্ট শেয়ার করলেন।

ফাউলার লিখলেন, "ভারতে আমার সময় শেষ হলো। আমি এবং আমার স্টাফেরা অত্যন্ত গর্বিত গত মরসুমে অত্যন্ত কঠিন পরিস্থিতিতেও যে কৃতিত্ব অর্জন করেছি। প্রথম দিন থেকেই এর সঙ্গে লড়াই করেছি আপানাদের ক্লাবের জন্য। তাসত্ত্বেও একটা টিম স্পিরিট তৈরি হয়েছিল। একতার জন্য আমি গর্বিত। ধন্যবাদ আমার সকল প্লেয়ারদের। তাঁদের এই প্রয়াসের জন্য আমি ভূয়সী প্রশংসা করি। আমার স্টাফেদের ধন্যবাদ নেপথ্যে থেকে কাজ করার জন্য। সকল ফ্যানেদের এই সমর্থনের জন্য ধন্যবাদ। এই দল নিয়ে কোনও সন্দেহ নেই। যারা প্রাক মরসুমের জন্য একত্রিত হয়েছিল। এসসি ইস্টবেঙ্গল আইএসএলের চ্যালেঞ্জ নিতে পারে। সকলকে গুড লাক। আশা করি আবার দেখা হবে। জয় ইস্টবেঙ্গল।"

আরও পড়ুন: SC East Bengal: মিজোরামের এই প্রতিশ্রুতিবান মিডফিল্ডারকে নিল ইস্টবেঙ্গল

ফাউলারের কোচিংয়ে ইস্টবেঙ্গল গত মরসুমে শেষ করেছিল ৯ নম্বরে। ২০ ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জয় পেয়েছিল ইস্টবেঙ্গল। হারতে হয়েছিল ৯ ম্যাচে। ড্র হয়েছিল ৮ ম্যাচ। এখন দেখার এই মরসুমে স্প্যানিশ কোচ ইস্টবেঙ্গলে কী ফুল ফোটাতে পারেন!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.