বুন্দেশলিগায় নয় মিনিটে পাঁচ গোল করে ইতিহাস লেওয়ানডোস্কির (দেখুন ভিডিয়ো)

বুন্দেশলিগায় নয়া নজির গড়লেন বায়ার্নের তারকা স্ট্রাইকার রবার্ট লেওয়ানডোস্কি। মঙ্গলবার রাতে উলফসবার্গের বিরুদ্ধে নয় মিনিটে পাঁচ গোল করলেন এই পোলিশ স্ট্রাইকার। পরিবর্ত হিসাবে মাঠে নেমে মাত্র ৩ মিনিট ১৯ সেকেন্ডের ব্যবধানে হ্যাটট্রিক করেন লেওয়ানডওস্কি। বুন্দেশলিগার ইতিহাসে যা দ্রততম। উলফসবার্গের উইঙ্গার ড্যানিয়েলের গোলে শুরুতে পিছিয়ে পড়ে বায়ার্ন।

Updated By: Sep 23, 2015, 02:52 PM IST
বুন্দেশলিগায় নয় মিনিটে পাঁচ গোল করে ইতিহাস লেওয়ানডোস্কির (দেখুন ভিডিয়ো)

ওয়েব ডেস্ক: বুন্দেশলিগায় নয়া নজির গড়লেন বায়ার্নের তারকা স্ট্রাইকার রবার্ট লেওয়ানডোস্কি। মঙ্গলবার রাতে উলফসবার্গের বিরুদ্ধে নয় মিনিটে পাঁচ গোল করলেন এই পোলিশ স্ট্রাইকার। পরিবর্ত হিসাবে মাঠে নেমে মাত্র ৩ মিনিট ১৯ সেকেন্ডের ব্যবধানে হ্যাটট্রিক করেন লেওয়ানডওস্কি। বুন্দেশলিগার ইতিহাসে যা দ্রততম। উলফসবার্গের উইঙ্গার ড্যানিয়েলের গোলে শুরুতে পিছিয়ে পড়ে বায়ার্ন।

সমতা ফেরানোর জন্য মরিয়া বায়ার্ন কোচ পেপ গুয়ার্দিওলা বিরতির পরই মাঠে নামিয়ে দেন লেওয়ানডওস্কিকে। মাঠে নামার পাঁচ মিনিটের মধ্যেই নিজের প্রথম গোল করে বায়ার্নকে সমতা ফিরিয়ে আনেন পোলিশ স্ট্রাইকার। তারপর আর থামানো যায়নি লেওয়ানডওস্কিকে। একাই পাঁচ গোল করে বিপক্ষকে দুরমুশ করে নেন পোলিশ স্ট্রাইকার। উনিশশো একানব্বই সালে মিখাইলের পর লেওয়ানডওস্কিই প্রথম ফুটবলার যিনি বুন্দেশলিগার কোনও ম্যাচে একাই পাঁচ গোল করলেন। এর আগে চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালে রিয়ালের বিরুদ্ধে একাই চার গোল করেছিলেন লেওয়ানডওস্কি।

 

 

.