'ফিট' রোহিত শর্মা ভারতীয় ক্রিকেটের জন্য ভাল, বললেন গাভাসকর

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের আগে ফিটনেস পরীক্ষায় উতরে গেলেন রোহিত শর্মা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 4, 2020, 11:30 PM IST
'ফিট' রোহিত শর্মা ভারতীয় ক্রিকেটের জন্য ভাল, বললেন গাভাসকর
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: তিনি চোট পেয়েছেন। তাই নাকি অস্ট্রেলিয়া সফরের কোনও দলেই তাঁকে রাখেননি নির্বাচকরা। অথচ মুম্বই ইন্ডিয়ানসের নেটে অনুশীলন করছেন রোহিত শর্মা। চোট কতটা গুরুতর! সুনীল গাভাসকর পর্যন্ত এই বিষয়ে ধোঁয়াশা কাটাতে বোর্ডের কাছে অনুরোধ করেছিলেন। মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামার পর সেই গাভাসকর বললেন, ফিট রোহিত শর্মা ভারতীয় ক্রিকেটের জন্য সেরা খবর।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের আগে ফিটনেস পরীক্ষায় উতরে গেলেন রোহিত শর্মা। টস করতে নামেন মুম্বই ইন্ডিয়ানস অধিনায়ক। চোটের কারণে অস্ট্রেলিয়া সফরের ভারতীয় দলে জায়গা হয়নি, সেই রোহিত শর্মা খেলতে নামলেন আইপিএলের ম্যাচ। এদিকে জাতীয় দল থেকে তাঁকে বাদ দেওয়া নিয়ে যে বিতর্ক চলছে সেই আলোচনার আগুনে যেন ঘি পড়ে।

মঙ্গলবার টসের সময় ধারাভাষ্যকার মুরলী কার্তিক রোহিতকে জিজ্ঞাসা করেন, "এভরিথিং ফিট এন্ড ফাইন উইথ ইউ?" চওড়া হাসিতে উত্তর দেন, "হ্যাঁ সেরকমই তো মনে হচ্ছে।" আর ম্যাচ শেষে ফিটনেস প্রসঙ্গে রোহিত শর্মা জানান, "মাঠে ফিরতে পেরে ভালো লাগছে, অনেকদিন বাইরে ছিলাম। আইপিএলে আরো কিছু ম্যাচ খেলতে চাই। দেখা যাক। (হ্যামস্ট্রিংয়ের) চোট ঠিক আছে।"

ইউটিউব চ্যানেল স্পোর্টস টক-কে গাভাসকর বলেন, "রোহিতের চোট নিয়ে যে ধোঁয়াশায় থাকুক না কেন, সেটা বাদ দিয়েই বলছি, যে ফিট রোহিত শর্মা সবসময়ই ভারতীয় ক্রিকেটের জন্য ভাল খবর। রোহিত ম্যাচ খেলেছে এটা বোঝাতে যে সে ফিট! যদি এরপরও বিসিসিআই মনে করে তার ফিটনেস টেস্ট নেবে তাহলে তাতে কোনও কিছুই ভুল নেই। কারণ বোর্ড চায় পুরোপুরি ফিট ক্রিকেটারদেরকেই অস্ট্রেলিয়ায় পাঠাতে।"

 

আরও পড়ুন - ২০২১ সালে কোথায় হবে আইপিএল? স্পষ্ট করলেন বোর্ড প্রেসিডেন্ট