MS Dhoni | Rohit Sharma | T20 World Cup 2024: 'রাজি করাতে যদিও...' বিশ্বকাপের দলে ঢুকছেন ধোনি! রোহিতের ব্রেকিংয়ে মহাপ্রলয়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল (IPL 2024) শেষ হলেই ফের তোড়জোড় আরও একটা বিশ্বকাপের (T20 World Cup 2024)। এবার কুড়ি ওভারের মহাযজ্ঞ। হাতে আর দেড় মাসও বাকি নেই। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ যুগ্ম ভাবে আয়োজন করবে টি-২০ বিশ্বকাপ। অংশ নিতে চলা ২০টি দলই তাদের রণকৌশল মোটামুটি ছকে নিয়েছে। বিশ্বের এক নম্বর টি-২০ দল ভারতও হাত গুটিয়ে বসে থাকবে না। রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) থিংকট্য়াংক মোটামুটি দল বেছেই ফেলেছে। সামান্য় পরিবর্তন আসবে। তা আর বলার অপেক্ষা রাখে না। আইপিএলের গরমাগরম বাজারে ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) দিলেন বিশ্বকাপ সংক্রান্ত বিরাট আপডেট। আইপিএলে আগুনে ফর্মে রয়েছেন এমএস ধোনি (MS Dhoni) ও দীনেশ কার্তিক (Dinesh Karthik)। একাধিক বিদেশি ক্রিকেটার বলেছেন যে, ধোনি-কার্তিক অনায়াসে থাকতে পারেন কুড়ি ওভারের বিশ্বকাপের দলে। এবার রোহিত যা বলার বলে দিলেন। 

আরও পড়ুন: Jasprit Bumrah: পিএইচডি ডিগ্রি বুমরার! বিশ্ব জুড়ে ক্লাস নেবেন 'প্রফেসর', তিনিই বোলারদের কারখানা

রোহিত এক স্পোর্টস পডকাস্টে বলেছেন, 'আমি বিশেষত দীনেশ কার্তিকে মোহিত। ও সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে যা ব্য়াট করল...অন্য়দিকে ধোনির কথাও বলতে হবে। আমাদের বিরুদ্ধে চার বলের জন্য় খেলল, আর ওই কুড়ি রানই বিরাট প্রভাব ফেলল খেলায়। আর শেষে ওটাই ফারাক গড়ে দিল ম্য়াচে। বিশ্বকাপে খেলার জন্য় ধোনিকে রাজি করানো খুবই কঠিন। ও অসুস্থ এবং ক্লান্ত। কিন্তু ও আমেরিকায় আসছে। গল্ফ খেলবে ওখানে। তবে ডিকে-কে বিশ্বকাপে খেলার জন্য় রাজি করানো অনেক বেশি সহজ হবে।' কে বলবে ধোনিরবয়স ৪২! কে বলবে পাঁচ বছর আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের পাট চুকিয়ে ফেলেছেন। অবসরে শুধু খেলেনে টেনিস-গল্ফ। আর পেশাদার ক্রিকেট বলতে আইপিএল । এহেন কিংবদন্তিই চলতি আইপিএলে প্রতিনিয়ত ধরে ধরে ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরিয়ে দিচ্ছেন। নেটে বোলারদের নামিয়ে আনছেন ক্লাবস্তরে। কখনও ধোনি বাজ পাখির মতো ছোঁ মেরে ক্য়াচ নিয়ে লাইমলাইট কেড়ে নিচ্ছেন! মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ধোনি ছয়ে ব্য়াট করতে নেমে ৪ বলে এই ২০ট রান করেছিলেন। ৫০০-র স্ট্রাইক রেটে ব্য়াট করে তিনি পরপর হাঁকান তিন ছক্কা। এরপরেই ধোনির ব্য়াটিং নিয়ে চর্চা বেড়েছে বহু গুণ।

অন্য়দিকে ৩৮ বছরের তামিলনাড়ুর ক্রিকেটার দীনেশ, ২০২২ সালের পর আর দেশের জার্সিতে খেলেননি। ভারতীয় ক্রিকেটের বিরল উইকেটকিপার-ব্য়াটার। বিরল এই কারণেই, তিনি সারা বছর ধারাভাষ্য়কার কিংবা ক্রিকেট বিশেষজ্ঞ হয়ে কোনও চ্য়ানেলের হয়ে কাজ করেন। আইপিএল হলেই তিনি উদয় হন। বিরাট কোহলি ও রোহিত শর্মাদের ইন্টারভিউ নেওয়া লোকটাই তাঁদের সঙ্গে বা বিরুদ্ধে খেলতে শুরু করে দেন। আর আইপিএলেই এহেন দীনেশই ঘুমন্ত থেকে জ্বলন্ত আগ্নেয়গিরি হয়ে ওঠেন। সাম্প্রতিক ইতিহাস তা জানে, আইপিএল জ্বালিয়েই তিনি দেশের জার্সিতে ফিরেছেন। এই মুহূর্তে আইপিএলে ৭ ম্য়াচে ২০৫.৪৫-এর স্ট্রাইক রেটে তিনি করেছেন ২২৬ রান। 

আরও পড়ুন: WATCH | Shubman Gill: 'প্রিন্স' দর্শনেই সুন্দরীর শুরু অর্গাজম! একঘর লোকের সামনেই তারপর...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Rohit Sharma On MS Dhoni And Dinesh Karthik For T20 World Cup Selection
News Source: 
Home Title: 

'রাজি করাতে যদিও...' বিশ্বকাপের দলে ঢুকছেন ধোনি! রোহিতের ব্রেকিংয়ে মহাপ্রলয়

MS Dhoni | Rohit Sharma | T20 World Cup 2024: 'রাজি করাতে যদিও...' বিশ্বকাপের দলে ঢুকছেন ধোনি! রোহিতের ব্রেকিংয়ে মহাপ্রলয়
Caption: 
ধোনিকে নিয়ে বিরাট আপডেট রোহিতের!
Yes
Is Blog?: 
No
Section: