VIRAL VIDEO | Rohit Sharma: ভারত অধিনায়কের পার্কে হাড়ভাঙা পরিশ্রম, চলছে অভিষেকের তত্ত্বাবধানে যুদ্ধের প্রস্তুতি

Rohit Sharma Intense Training Abhishek Nayar: আরও ভালো করতে মরিয়া রোহিত শর্মা। বিশ্রামে থেকেও আগামীর যুদ্ধের প্রস্তুতি শুরু করে দিলেন তিনি। খোলা মাঠে সবুজের নীচে রোহিতকে ট্রেন করাচ্ছেন অভিষেক!

Updated By: Aug 25, 2024, 03:24 PM IST
VIRAL VIDEO | Rohit Sharma: ভারত অধিনায়কের পার্কে হাড়ভাঙা পরিশ্রম, চলছে অভিষেকের তত্ত্বাবধানে যুদ্ধের প্রস্তুতি
কাজ শুরু রোহিতের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মার (Rohit Sharma) টিম শ্রীলঙ্কা থেকে ফেরার পর আপাতত রয়েছে ক্রিকেট থেকে বেশ কিছুদিন দূরে। আগামী মাস থেকে ননস্টপ ক্রিকেটে মাতছে টিম ইন্ডিয়া। রয়েছে ঢালাও ক্রিকেট। প্রথমেই রয়েছে বাংলাদেশের ভারত সফর। তারপর নিউ জিল্য়ান্ড আসছে ভারতে। এরপর দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত। এরপর অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারতীয় দল। অস্ট্রেলিয়ার গল্প শেষ হলেই ইংল্য়ান্ড আসছে ভারত সফরে।

আরও পড়ুন: 'ওই হাসি মুখটাই...' আজ একদম মন ভালো নেই রাজার! ভেঙে পড়লেন ৮০ সেঞ্চুরির মালিক

বছরের শেষ পর্যন্ত শুধুই ক্রিকেট। একাধিক ক্রিকেটার নিজের মতো সময় কাটাচ্ছেন। বিরাট কোহলি রয়েছেন লন্ডনে। তবে বিশ্বকাপ জয়ী রোহিত কিন্তু আসন্ন যুদ্ধের প্রস্তুতি শুরু করে দিলেন। ভারতের সহকারি কোচ  অভিষেক নায়ারের (Abhishek Nayar) তত্ত্বাবধানে হিটম্য়ান মুম্বইয়ের এক পার্কে হাড়ভাঙা পরিশ্রম করছেন। এক হাতে পুশ-আপ থেকে শুরু করে টুইস্টিং! রোহিতের ঘাম ঝরানোর ভিডিয়ো রীতিমতো ভাইরাল এখন। 

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সময় রোহিতের আইপিএলে এবার মিশ্র পারফরম্যান্স ছিল। যদিও তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দুরন্ত ভাবে বাউন্স ব্যাক করেন, যেখানে তিনি ভারতের হয়ে সবচেয়ে বেশি রান করেছিলেন। ব্যাট হাতে রোহিত বিস্ফোরণই ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জেতানোর অন্য়তম ফ্য়াক্টর ছিল। ১৩ বছর পর ভারতের আইসিসি ট্রফি এসেছিল।

টি-২০ বিশ্বকাপের সাফল্যের পরে, রোহিত চলতি মাসের শুরুতে কলম্বোতে অনুষ্ঠিত শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজে অংশ নিয়েছিলেন। তাঁর ধারাবাহিক পারফরম্যান্স সেখানেও ছিল। ভারতের সর্বাধিক রান শিকারি। তাঁর দুরন্ত ব্য়াটিং সত্ত্বেও, শ্রীলঙ্কার কাছে ভারত তিনটি ওডিআই হেরেছিল।  ১৯৯৭ সালে অর্জুনা রণতুঙ্গার টিম সচিন তেন্ডুলকরের ভারতকে ৩-০ হোয়াইটওয়াশ করেছিল। ২৭ বছর পর ফের ভারত সিরিজ খোয়াল শ্রীলঙ্কার কাছে। 

আরও পড়ুন: প্রথমে ৬ গোলের থ্রিলার! ফয়সালা রুদ্ধশ্বাস পেনাল্টিতে, কাইথের হাতে সেমিতে মেরিনার্স 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.