Virat Kohli On Shikhar Dhawan: 'ওই হাসি মুখটাই...' আজ একদম মন ভালো নেই রাজার! ভেঙে পড়লেন ৮০ সেঞ্চুরির মালিক

Virat Kohli On Shikhar Dhawan: শিখর ধাওয়ান অবসর নেওয়ায় আজ মন ভালা নেই বিরাট কোহলির। আবেগি পোস্টে রবিবার নেটপাড়া কাঁদালেন রাজা...

Updated By: Aug 25, 2024, 02:50 PM IST
Virat Kohli On Shikhar Dhawan: 'ওই হাসি মুখটাই...' আজ একদম মন ভালো নেই রাজার! ভেঙে পড়লেন ৮০ সেঞ্চুরির মালিক
ধাওয়ানকে নিয়ে বিরাটের আবেগি পোস্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন ভারতীয় দলের ‘গব্বর’ শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। এক দশকের ক্রিকেট কেরিয়ারে দাঁড়ি টানলেন ধাওয়ান। বর্তমান থেকে হলেন সদ্য় প্রাক্তন। ধাওয়ানের ক্রিকেট ছেড়ে দেওয়ার বার্তায় মন ভেঙে গিয়েছে বিরাট কোহলির (Virat Kohli)। দীর্ঘ সময়ের সতীর্থকে আর মাঠে দেখতে পাবেন না জেনে, বিরাট আবেগি পোস্ট করলেন (Virat Kohli On Shikhar Dhawan)। যা হৃদয় ছুয়ে নিয়েছে নেটপাড়ার। 

বিরাট এক্স হ্য়ান্ডেলে লেখেন, 'শিখর, তোমার আন্তর্জাতিক ক্রিকেটে নির্ভিক অভিষেক থেকে ভারতের সবচেয়ে নির্ভরযোগ্য ওপেনার হয়ে ওঠা, তুমি আমাদের লালন করার জন্য অসংখ্য স্মৃতি দিয়েছ। খেলার প্রতি তোমার আবেগ, তোমার স্পোর্টসম্য়ানশিপ এবং সেই ট্রেডমার্ক হাসি ভীষণ মিস করব। ধন্য়বাদ স্মৃতির জন্য়। অবিস্মরণীয় পারফরম্যান্স এবং সবসময়ে তুমি হৃদয় থেকে নেতৃত্ব দিয়েছে। পরের ইনিংসে শুভ কামনা রইল। এবার মাঠের বাইরে গব্বর'। ২০২১ সালে শেষবার ধাওয়ান খেলেছেন নীল জার্সিতে ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাটে। আর ওদিকে ২০১৮ সালে অন্তিম টেস্ট খেলেছেন ধাওয়ান। ৩৪ টেস্ট, ১৬৭টি ওডিআই ও ৬৮টি টি-২০ আই ম্য়াচে ধাওয়ান করেছেন মোট ১০ হাজার ৮৬৭ রান। 

আরও পড়ুন: জিতিয়েছেন ৩ ICC, ৫ IPL ট্রফি! স্ম্যাশে ঝড় ব্যাডমিন্টনে! সিন্ধু-লক্ষ্যরা দেখেছেন?

২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় রোহিত শর্মার। তার ঠিক তিন বছর পর ভারতীয় দলে আসেন ধাওয়ান। ভারতেরই নন, এই প্রজন্মের অন্যতম সেরা ওপেনিং জুটি তাঁরা। ২০১৩ সালে তাঁদের ক্রিকেট শাসন শুরু হয়েছিল টপ-অর্ডারে। একসঙ্গে ৫০ ওভারের আন্তর্জাতিক ফরম্য়াটে ৫১৪৮ রান করেছেন তাঁরা। ভারতকে জিতিয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফিও। বিপক্ষের কাছে ত্রাসের সঞ্চার তৈরি করেছিল ধাওয়ান-রোহিত জুটি। ভারতের হয়ে বড় রানের মঞ্চ গড়ে দেওয়াটাকে করে ফেলেছিলেন জলভাতের মতোই সহজ।

আরও পড়ুন: 'রোজের এই যন্ত্রণা আর নিতে পারল না নাতাশা'! চরম পদক্ষেপের কারণ এতদিনে এল সামনে

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.