আজ রাতেই বিরল এক রেকর্ড গড়ে ফেলবেন রোনাল্ডো?

সেই ইউরো কাপ থেকেই সময়টা ভালো যাচ্ছে পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তাঁর অধিনায়কত্বেই প্রথমবার ইউরো কাপ জিতেছে পর্তুগাল। এবার আরও এক বিরল রেকর্ডের সামনে রয়েছেন এই পর্তুগিজ তারকা। চ্যাম্পিয়ন্স লিগে আজ মঙ্গলবার বরুশিয়া ডর্টমুন্ডের মাঠে হ্যাটট্রিক পেলে তিনিই হবেন ইউরোপিয় পর্যায়ে গোলের সেঞ্চুরিয়ান।  

Updated By: Sep 27, 2016, 04:10 PM IST
 আজ রাতেই বিরল এক রেকর্ড গড়ে ফেলবেন রোনাল্ডো?

ওয়েব ডেস্ক: সেই ইউরো কাপ থেকেই সময়টা ভালো যাচ্ছে পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তাঁর অধিনায়কত্বেই প্রথমবার ইউরো কাপ জিতেছে পর্তুগাল। এবার আরও এক বিরল রেকর্ডের সামনে রয়েছেন এই পর্তুগিজ তারকা। চ্যাম্পিয়ন্স লিগে আজ মঙ্গলবার বরুশিয়া ডর্টমুন্ডের মাঠে হ্যাটট্রিক পেলে তিনিই হবেন ইউরোপিয় পর্যায়ে গোলের সেঞ্চুরিয়ান।  

আরও পড়ুন রাগী মানুষের বুকে ফল্গু নদীও বয় বোঝার জন্য এটা ভালো উদাহরণ
 
ইউরোপীয় প্রতিযোগিতায় বর্তমানে ৯৭ গোল করে শীর্ষে আছেন তিনি। এ ক্ষেত্রে তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ।যাঁর গোলসংখ্যা ৮৯টি। সোমবার খেলাটিতে অংশ নিতে তিনি জার্মানিতে পৌঁছে গিয়েছেন। যদিও লা লিগায় শেষ ম্যাচে রোনাল্ডোর পারফরম্যান্স ছিল গড়পড়তা। এই কারণে রিয়েল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান তাঁকে শেষ দিকে মাঠ থেকে তুলেও নিয়েছিলেন। কোচের এই সিদ্ধান্তে রোনাল্ডোকে কিছুটা বিরক্তও হতে দেখা গিয়েছিল। অবশ্য পেশাদার ফুটবলে সাফল্যই চূড়ান্ত কথা। সেক্ষেত্রে রোনাল্ডো যদি আজ তিনটে গোল পেয়ে যান, তাহলে প্রথম ফুটবলার হিসেবে ইউরোপের প্রতিযোগিতায় তাঁর গোলের সেঞ্চুরি হবে!

আরও পড়ুন  ইডেন টেস্টে ভারতীয় দলে ফিরতে পারেন গম্ভীর!

.