WATCH | RR vs LSG | IPL 2024: 'মাকড়সার জাল'-এ আটকাল খেলা! জয়পুরের যে ঘটনা নিয়ে এখন জোর চর্চা

RR vs LSG Game In IPL 2024 As Play Halted Due To Spidercam: প্রযুক্তির জালে আটকে গেল খেলা। জোর চর্চায় জয়পুরে সোয়াই মানসিং স্টেডিয়াম।

Updated By: Mar 24, 2024, 04:39 PM IST
WATCH | RR vs LSG | IPL 2024: 'মাকড়সার জাল'-এ আটকাল খেলা! জয়পুরের যে ঘটনা নিয়ে এখন জোর চর্চা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রযুক্তি আশীর্বাদ না অভিশাপ? এই নিয়ে আবহমান আলোচনা চলবে। তবে দর্শকরা যাতে ঘরে বসে একেবারে মাঠের অনুভূতি পান, তার জন্য় আইপিএলের সম্প্রচারকরা কোনও ত্রুটিই রাখেন না। আর এই আইপিএলের সৌজন্য়ে স্পাইডারক্য়ামের সঙ্গে সকলেই কম-বেশি পরিচিত। টপ শট নেওয়ার জন্য় মাঠের একদম উপরে তারে বাঁধা এক ক্য়ামেরা। যা দারুণ দারুণ ছবি তুলে ম্য়াচ দেখার অভিজ্ঞতাকে আরও চিত্তাকর্ষক করে তোলে। এটি খেলা চলাকালীন কোনও হস্তক্ষেপ না করেই ছবি তুলতে সাহায্য করে। তবে স্পাইডারক্য়ামের জন্য় একাধিকবার খেলা আটকেছে! সপ্তদশ আইপিএলেও (IPL 2024) তার ব্য়তিক্রম ঘটল না। রবিবাসরীয় জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়াম (Sawai Mansingh Stadium, Jaipur) থাকল তার সাক্ষী। 

আরও পড়ুন: Shubman Gill | GT vs MI | IPL 2024: অভিষেকেই বাঘের মুখে, ভাবিত নন অধিনায়ক, বলছেন তিন নক্ষত্রের যোগফল তিনি!

রবিবার মানেই জোড়া আইপিএল ম্য়াচ। পোশাকি ভাষায় ডাবল হেডার। রাজস্থান রয়্যালস ও লখনউ সুপার জায়েন্টস মুখোমুখি হয়েছে। টস জিতে সঞ্জু স্য়ামসন বল করতে পাঠিয়েছেন কেএল রাহুলদের। মহশিন খাল বোলিং শুরু করেন। কিন্তু তাঁকে দুই বল করার পরেই থামতে হয়। কারণ স্পাইডারক্য়ামের তার ছিঁড়ে মাঠে পড়ে যায়। যার জেরে খেলা কিছুক্ষণ বন্ধ থাকে। এখানেই শেষ নয়, এরপর আলো জ্বলা উইকেটের বেলেও কিছু সমস্য়া দেখা দেয়। যার জেরে বেলও বদলান আম্পায়াররা। তবে প্রাথমিক বিভ্রাট সামলে ম্য়াচ আবার ম্য়াচের মতো শুরু হয়ে যায়। প্রতিবেদন লেখার সময়ে রাজস্থানের স্কোরবোর্ডে ২ উইকেটে ১০৪। ১১ ওভারের খেলা শেষ হয়েছে।  আইপিএলের চতুর্থ ম্য়াচ চলছে নির্বিঘ্নেই। আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি গুজরাত টাইটান্স ও মুম্বই ইন্ডিয়ান্স।  

আরও পড়ুন: Harshit Rana | KKR vs SRH | IPL 2024: ইডেনের নায়ক খেলা শেষে 'ভিলেন'! নিজের দোষেই বিরাট ক্ষতি রানার

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.