Harshit Rana | KKR vs SRH | IPL 2024: ইডেনের নায়ক খেলা শেষে 'ভিলেন'! নিজের দোষেই বিরাট ক্ষতি রানার

Harshit Rana fined 60 percent of Match fee for angry send-off : হর্ষিত রানা নিজের দোষ স্বীকার করে নিলেন ঠিকই। কিন্তু মাঠের অনভিপ্রেত আচরণের জন্য়ই নিজের ক্ষতি করে ফেললেন।

Updated By: Mar 24, 2024, 02:32 PM IST
Harshit Rana | KKR vs SRH | IPL 2024: ইডেনের নায়ক খেলা শেষে 'ভিলেন'! নিজের দোষেই বিরাট ক্ষতি রানার
মোটেই ভালো কাজ করবেন না হর্ষিত রানা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) রুদ্ধশ্বাস ম্য়াচে,চার রানে হারিয়ে কলকাতা নাইট রাইডার্স (KKR vs SRH, IPL 2024) আইপিএল অভিযান শুরু করেছে। ব্য়াট হাতে নাইটদের নায়ক হয়েছেন আন্দ্রে রাসেল (২৫ বলে ৬৪*)। বল হাতে শেষ ওভারে খেলার রং বদলে দিয়েছেন হর্ষিত রানা (Harshit Rana)। দিল্লির বছর বাইশের পেসার নির্দিষ্ট কোটার বল করে ৩৩ রান দিয়ে তুলে নিয়েছেন চার উইকেট। তবে হর্ষিত মাঠে যে আচরণ করেছেন, তা মোটেই খেলোয়াড় সুলভ ছিল না। অত্য়ন্ত নিন্দনীয় আচরণ করেই ম্য়াচ ফি-র ৬০ শতাংশ খোয়ালেন তিনি। ইডেনের নায়ক খেলা শেষে হয়ে গেলে 'ভিলেন'! নিজের দোষেই বিরাট ক্ষতি হয়ে গেল তাঁর।

আরও পড়ুন: KKR vs SRH | IPL 2024: ইডেনে বাদশার সামনে 'ড্রে রাস' শো, শেষ ওভারে রুদ্ধশ্বাস জয়ে শুভারম্ভ কলকাতা

ময়াঙ্ক আগরওয়াল ও হেনরিক ক্লাসেনকে আউট করার পর, হর্ষিত কার্যত আঙুল দিয়ে তাঁদের মাঠ ছাড়ার রাস্তা দেখিয়ে দেন। সেসময় ধারাভাষ্য় দিচ্ছিলেন সুনীল গাভাসকর। তিনিও নাইট জোরে বোলারের এহেন আচরণের নিন্দা করেছিলেন লাইভ ম্য়াচ চলাকালীন। আইপিএলের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে,' কলকাতা নাইট রাইডার্সের বোলার হর্ষিত রানা, ইডেনে গার্ডেন্সে, সানরাইজার্স হায়দরাবাদের ম্য়াচ চলাকালীন, আইপিএলের আচরণ বিধি ভেঙেছেন। তাঁর ম্য়াচ ফি-র ৬০ শতাংশ কেটে নেওয়া হয়েছে। রানা দু'টি লেভেল ওয়ান ভুল করেছেন আইপিএল কোড অফ কনডাক্টের ২.৫ ধারায়। ওঁর ১০ এবং ৫০ শতাংশ ম্য়াচ ফি কাটা হয়েছে এই দুই অপরাধের জন্য়। রানা নিজের দোষ স্বীকার করে নিয়ে ম্যাচ রেফারির নিদান মেনে নিয়েছেন।' শেষ ওভারে ১২ রান ডিফেন্ড করে জিততে হত কেকেআরকে। সেই কাজটাই হর্ষিত করেন। অনভিজ্ঞ পেসারই শ্রেয়স আইয়ারদের মুখে হাসি ফোটান।

আরও পড়ুন: Manish Pandey | IPL 2024: দ্রাবিড়ের সংসারে তিনি এবার ঢুকবেনই, দরজা খোলার পাসওয়ার্ড জানেন নাইট তারকা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.