কাম্বলির সেই কান্নার পর ফের বেবির কান্না অনুভব করলেন ক্রিকেটপ্রেমীরা

এই ইডেনেই ১৯৯৬ সালের বিশ্বকাপে গোটা বিশ্ব দেখেছিল, কীভাবে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ছেন বিনোদ কাম্বলি। মানুষ তো খেলোয়াড়দের সঙ্গে একাত্ম হয়ে যায়। তাই তাঁর প্রিয় খেলোয়াড়কে চোখের সামনে কাঁদতে দেখলে কষ্ট হয় বইকি। সেটা অনেক দূরের মারাদোনাই হন অথবা সেদিনের বিনোদ কাম্বলি। গতকাল আইপিএল ফাইনালেও দেখা গেল সেই দৃশ্য। কেঁদে ফেললেন এক ক্রিকেটা্র। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটার সচিন বেবি।

Updated By: May 30, 2016, 07:02 PM IST
কাম্বলির সেই কান্নার পর ফের বেবির কান্না অনুভব করলেন ক্রিকেটপ্রেমীরা

ওয়েব ডেস্ক: এই ইডেনেই ১৯৯৬ সালের বিশ্বকাপে গোটা বিশ্ব দেখেছিল, কীভাবে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ছেন বিনোদ কাম্বলি। মানুষ তো খেলোয়াড়দের সঙ্গে একাত্ম হয়ে যায়। তাই তাঁর প্রিয় খেলোয়াড়কে চোখের সামনে কাঁদতে দেখলে কষ্ট হয় বইকি। সেটা অনেক দূরের মারাদোনাই হন অথবা সেদিনের বিনোদ কাম্বলি। গতকাল আইপিএল ফাইনালেও দেখা গেল সেই দৃশ্য। কেঁদে ফেললেন এক ক্রিকেটা্র। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটার সচিন বেবি।

ম্যাচের তখন শেষ ওভর। আরও ভালো করে বললে দুটো বল বাকি। বল করছিলেন ভুবনেশ্বর কুমার। আরসিবির হয়ে ব্যাট করছিলেন সচিন বেবি এবং স্টুয়ার্ট বিনি। ১৯.৪ ওভারের পর পঞ্চম বলটায় এক রান নিয়ে নন স্ট্রাইকার এন্ডে চলে যান বেবি। আর তারপরেই ভেঙে পড়েন আরসিবির এই ক্রিকেটার।রীতিমতো মাঠেই কাঁদতে দেখা যায় তাঁকে। কারণ, তখন তো আর জেতার কোনও সুযোগ নেই তাঁর দলের।

.