সচিনের ডিজিটাল 'বীর গাঁথা'

সচিন রমেশ তেন্দুলকার, ব্যাস এই নামটাই যথেষ্ট এই নামটাকে চেনানোর জন্য। 'স্বনামধন্য' শব্দটা বোধহয় তাঁর মতো মানুষদের জন্যই উপযুক্ততম। বিশ্ব ক্রিকেট থেকে বেশ কিছুকাল আগেই অবসর নিয়েছেন আধুনিক ব্র্যাডম্যান। রেখে গিয়েছেন তাঁর অসাধারণ ক্রিকেট নৈপূ্ণ্যের বীর গাঁথা। আর এবার দুনিয়ার সামনে সচিন  আনলেন তাঁর প্রথম অফিসিয়াল ডিজিটাল গেম 'সচিন সাগা'।

Updated By: Jul 23, 2016, 04:59 PM IST
সচিনের ডিজিটাল 'বীর গাঁথা'

ওয়েব ডেস্ক: সচিন রমেশ তেন্দুলকার, ব্যাস এই নামটাই যথেষ্ট এই নামটাকে চেনানোর জন্য। 'স্বনামধন্য' শব্দটা বোধহয় তাঁর মতো মানুষদের জন্যই উপযুক্ততম। বিশ্ব ক্রিকেট থেকে বেশ কিছুকাল আগেই অবসর নিয়েছেন আধুনিক ব্র্যাডম্যান। রেখে গিয়েছেন তাঁর অসাধারণ ক্রিকেট নৈপূ্ণ্যের বীর গাঁথা। আর এবার দুনিয়ার সামনে সচিন  আনলেন তাঁর প্রথম অফিসিয়াল ডিজিটাল গেম 'সচিন সাগা'।

আরও পড়ুন-বাংলাদেশের রহিমের রেকর্ড ছুঁলেন বিরাট কোহলি!

'প্লেজঅন টেকনোলজিস'-এর উদ্যোগে তৈরি হয়েছে এই গেম। সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে গেমের ট্রেলারও। সেখানেই দেখা যাচ্ছে সচিনের বর্ণময় ক্রিকেট জীবনের নানান মাইল-স্টোন। আর সব শেষে স্বয়ং সচিনকে দেখা যাচ্ছে সকলকে অনুরোধ করতে গেমটি ব্যবহার করার জন্য। সচিন ওই ট্রেলারে বলেছেন, "আপনার (ক্রিকেটিয়) দক্ষতা আর আমার ক্রিকেটিয় জ্ঞান এই দিয়েই হয়ে উঠবেন সম্পূর্ণ"। দেখুন ট্রেলারটি-

 

.