'আমরা আবার ফিরে এসেছি', সচিন-কাম্বলি ফের এক ফ্রেমে

Updated By: Oct 25, 2017, 01:22 PM IST
'আমরা আবার ফিরে এসেছি', সচিন-কাম্বলি ফের এক ফ্রেমে

নিজস্ব প্রতিবেদন : তাঁদের দু'জনকে গোটা বিশ্ব একসঙ্গে চিনে গিয়েছিল সেই ১৯৮৮ সালেই। যখন দু'জন রেকর্ড রানের পার্টনারশিপ গড়েছিলেন স্কুল ক্রিকেটে। দু'জনে মিলে সেই ছাত্রবস্থাতেই জুটিতে করেছিলেন ৬৬৪ রান। এরপর একসঙ্গে ভারতীয় দলের হয়েও খেলেছেন। একসঙ্গে আচরেকরের দুই ছাত্র খেলেছেন বিশ্বকাপেও। কিন্তু, সম্পর্কে চিড় ধরতেও সময় লাগেনি। বেশ কয়েক বছর আগে একটি রিয়েলিটি শো-তে বিনোদ কাম্বলি বলেছিলেন, বন্ধু হয়েও, তাঁর ক্রিকেট কেরিয়ারে সেভাবে কোনও সাহায্যই করেননি সচিন। কিন্তু, আজ অনেক বছর পর ফের এক ফ্রেমে ছোটবেলার দুই বন্ধু সচিন তেন্ডুলকর এবং বিনোদ কাম্বলি।

আরও পড়ুন মালয়ালম গান গাইছে ধোনি-কন্যা! ভাইরাল ভিডিও

গত সোমবার সাংবাদিক রাজদীপ সারদেশাইয়ের একটি বই প্রকাশের অনুষ্ঠান ছিল। সেখানেই একসঙ্গে উপস্থিত ছিলেন সচিন তেন্ডুলকর এবং বিনোদ কাম্বলি। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

সময়ের কালে দুই বাল্যবন্ধুর রাস্তা পাল্টেছে। অবসর নেওয়ার পরও এখনও সচিনের উজ্জ্বল উপস্থিতি মিডিয়ায়। কিন্তু সেভাবে কাম্বলিকে প্রকাশ্যে দেখা যায়নি। কিন্তু বিশ্ব ক্রিকেটে সচিন-কাম্বলির জুটি আজও যে অন্য মাত্রা পায়, তা বোঝা গেল এ দিনের অনুষ্ঠানে। বন্ধু সচিনের সঙ্গে দেখা হওয়ার পর বিনোদ কাম্বলি যেন চনমনে। তরতাজা। তাই না বলেছেন, 'খুব খুশি হয়েছি। সচিনের সঙ্গে গলাও মিলেয়ছি। সকলকে বলতে চাই, আমরা আবার ফিরে এসেছি।' এবার আপনিও দেখে নিন, সচিন-কাম্বলির একে ফ্রেমের সেই ছবি।

 

আরও পড়ুন  হানিমুন পিরিয়ড শেষ! আজ লজ্জায় পড়া থেকে বাঁচতে হবে বিরাটের দলকে