সচিনের টিপসেই দু'শো উইকেট,দেশে ফিরে জানালেন ঝুলন

বোন বার বার বলত যে দিদি তুই ২০০ উইকেট নিতে পারবি, সেটাও একটা অনুপ্রেরণা।

Updated By: Feb 15, 2018, 06:31 PM IST
সচিনের টিপসেই দু'শো উইকেট,দেশে ফিরে জানালেন ঝুলন

ওয়েব ডেস্ক: মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের টিপসই যেন ঝুলনের দুশো উইকেটের মাইলস্টোনের অনুপ্রেরণা। দেশে ফিরে এমনটাই জানালেন ঝুলন গোস্বামী। দক্ষিণ আফ্রিকা সফরে উড়ে যাওয়ার আগে ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রতিটি ক্রিকেটারের সঙ্গে আলাদা আলাদা করে কথা বলেন সচিন। আর ওই সেশনে সচিনের ভোকাল টনিকেই দক্ষিণ আফ্রিকায় বাজিমাত করেছেন বলেও জানালেন 'চাকদহ এক্সপ্রেস'। পাশাপাশি ঝুলন জানান,"১৭৭ উইকেট নিয়ে একটা সময় থেমে গিয়েছিলাম। তখন বোন বার বার বলত যে দিদি তুই ২০০ উইকেট নিতে পারবি, সেটাও একটা অনুপ্রেরণা।"   

আরও পড়ুন- আইপিএলের শুরুতে নেই ফিঞ্চ

দক্ষিণ আফ্রিকার মাটিতে বিশ্বরেকর্ড গড়ে বৃহস্পতিবার দেশে ফিরলেন ঝুলন গোস্বামী। একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম মহিলা হিসেবে ২০০ উইকেট শিকারের নজির গড়েছেন বাংলার এই পেসার। প্রোটিয়াদের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে লরা উলভার্টকে আউট করে ইতিহাসে নিজের নাম তুলেছেন ঝুলন। বৃহস্পতিবার বিমানবন্দরে ঝুলনকে স্বাগত জানান সিএবি-র যুগ্মসচিব অভিষেক ডালমিয়া।

আরও পড়ুন- বিপদ বাড়ল 'শের-ই-বাংলা'-র    

গোড়ালির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে খেলেননি ঝুলন। আগামী সপ্তাহে এনসিএ-তে যাবেন রিহ্যাবের জন্য। চোট সারিয়ে দ্রুত মাঠে ফিরতে চাইছেন ঝুলন। কারণ মার্চ মাসে দেশের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে মাঠে নামতে মরিয়া 'চাকদহ এক্সপ্রেস'।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়     

.