বাস্তবেও আকাশ ছুঁলেন সাইনা

অলিম্পিকে ব্রোঞ্জ জেতার পর থেকেই উড়ছেন সাইনা নেহওয়াল। কয়েকদিন আগে একটি বেসরকারি কোম্পানির সঙ্গে আকাশ ছোঁয়া অর্থের বিনিময় চুক্তি করার পর এবার সত্যিসত্যিই আকাশে ছুঁলেন ভারতের এই শাটলার। শুক্রবার অন্য ভূমিকায় দেখা গেল ভারতীয় ব্যাডমিন্টন তারকা  সাইনা নেহওয়ালকে।

Updated By: Sep 28, 2012, 07:48 PM IST

অলিম্পিকে ব্রোঞ্জ জেতার পর থেকেই উড়ছেন সাইনা নেহওয়াল। কয়েকদিন আগে একটি বেসরকারি কোম্পানির সঙ্গে আকাশ ছোঁয়া অর্থের বিনিময় চুক্তি করার পর এবার সত্যিসত্যিই আকাশে ছুঁলেন ভারতের এই শাটলার।
শুক্রবার অন্য ভূমিকায় দেখা গেল ভারতীয় ব্যাডমিন্টন তারকা  সাইনা নেহওয়ালকে। হাতে র‌্যাকেটের জায়গায় ছিল যুদ্ধবিমানের থ্রটল।ব‌্যাডমিন্টন কোর্টের জায়গায় ছিল এয়ারফোর্সের রানওয়ে।
আসলে অন্ধ্রপ্রদেশের ডিন্ডুগুলে বায়ুসেনার অ্যাকাডেমিতে এসেছিলেন সাইনা। সেখান থেকে ভারতীয় বায়ুসেনার এয়ারক্রাফ্ট কিরণ এমকে টু-তে বসে আকাশ ভ্রমণ করেন অলিম্পিকে ব্রোঞ্জ জয়ী ভারতের এই শাটলার। বিমানে বসেও আগাগোড়া সাবলিল ছিলেন সাইনা।পরে জানান বায়ুসেনার বিমানে সওয়ার হতে পারাটা তাঁর কাছে এক অনন্য অভিজ্ঞতা। বায়ুসেনার অ্যাকাডেমিতে একটি বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে এসেছিলেন সাইনা। 

.