এই ভারতীয় ক্রিকেটারের জন্যই আজ ধোনি-সাক্ষী একসঙ্গে রয়েছেন!

ধোনির ঘরণী হওয়ার ৮ বছর পর সাক্ষী নিজেই জানালেন সেই অদৃশ্য মানবের কথা! যিনি তাঁর আর ধোনির সম্পর্কে অনুঘটকের কাজ  করেছেন।

Updated By: Nov 22, 2018, 10:58 AM IST
এই ভারতীয় ক্রিকেটারের জন্যই আজ ধোনি-সাক্ষী একসঙ্গে রয়েছেন!

নিজস্ব প্রতিবেদন: সাল ২০০৮। সাক্ষীর সঙ্গে প্রথম দেখা মহেন্দ্র সিং ধোনির। সেটাও একটা পাঁচ তারা হোটেলে। সাক্ষী হোটেল ম্যানেজমেন্ট পড়ার সময় যে পাঁচ তারা হোটেলে ইন্টার্নশিপ করছিলেন সেই হোটেলেই উঠেছিলেন ভারতীয় ক্রিকেটের বেতাজ বাদশা মাহি। সেখানে ভারত অধিনায়ককে দেখে চিনতেই পারেননি সাক্ষী। আর এতেই তাঁর প্রেমে পড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। প্রথম সাক্ষাতেই নিয়েছিলেন সাক্ষীর অটোগ্রাফ। তারপরই দুজনের মধ্যে আলাপ, তারপর প্রেম, বিয়ে।  রূপোলি পর্দায় এম এস ধোনি ও সাক্ষীর প্রেমটা এভাবেই দেখানো হয়েছে। তবে এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি-তে যে গল্পটা দেখানো হয়নি, সেটা হল মাহি ও সাক্ষীর মধ্যে লিঙ্কম্যান ছিলেন কে?

ধোনির ঘরণী হওয়ার ৮ বছর পর সাক্ষী নিজেই জানালেন সেই অদৃশ্য মানবের কথা! যিনি তাঁর আর ধোনির সম্পর্কে অনুঘটকের কাজ  করেছেন। তিনি আর কেউ নন, মহেন্দ্র সিং ধোনির সতীর্থ রবিন উথাপ্পা।

আরও পড়ুন- টি-টোয়েন্টি-তে শিখরে ধাওয়ান

১৯ নভেম্বর সাক্ষীর জন্মদিনে পার্টি দিয়েছিলেন মাহি। সেখানে উপস্থিত ছিলেন হার্দিক পান্ডিয়া, শার্দূল ঠাকুর গায়ক রাহুল বৈদ্য-সহ অভিনেত্রী সোফি চৌধুরি। সাক্ষীর জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রবিনও। বৃহস্পতিবার রবিন ও তাঁর স্ত্রী শীথলের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সাক্ষী লেখেন, “এই মানুষটাকে ধন্যবাদ, আজ তাঁর জন্যই মাহি এবং আমি একসঙ্গে রয়েছি।”

উল্লেখ্য, ২০০৭-এ টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনির নেতৃত্বেই খেলেছেন রবিন। ২০০৮-এ অস্ট্রেলিয়ায় সিবি সিরিজ জয়ী ভারতীয় দলের সদস্যও ছিলেন তিনি।  

.